loading...

আফজান বিবির পাশে রক্ত সন্ধানী সংগঠনসহ পাশে দাড়িয়েছে আরও আনেকেই

0

ওমর ফারুক সুমন, হালুয়াঘাট  থেকেঃ

আফজান বিবির সংবাদটি অনলাইনে ভাইরাল হয়ে যাওয়ায় ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ৩নং কৈচাপুর ইউনিয়নের দর্শারপাড় গ্রামের সেই ৭৭ বছরের অসহায় বয়স্ক নারী আফজান বিবির পাশে দাঁড়িয়েছেন রক্ত অনুসন্ধানী সংগঠন সহ আরও অনেকেই।

সোমবার সন্ধাই ঢাকার মালিবাগে অবস্থিত রক্ত অনুসন্ধানী সংগঠনের মুখপাত্র কুমকুমের নেতৃত্বে একদল লোক এসে ঐ বৃদ্ধা মায়ের খোঁজ খবর নেন এবং কয়েকমাস চলার মতো বাজার, সদাইসহ আর্থিক নগদ অনুদান প্রদান করেন।একই সাথে আফজান বিবির ঘরটি মেরামত করে দেয়ারও প্রতিশ্রুতি দেন রক্ত জধংরহ ঋড়ঁহফধঃরড়হ এর রক্ত সন্ধানী সংগঠনের মুখপাত্র কুমকুম।

এই বিষয়ে কুমকুম বলেন, আমরা সারাদেশে অসহায় নিপীড়িত মানুষের পাশে দাঁড়িয়ে থাকি। তিনি বলেন, পজন্ম ডট কম অনলাইন পত্রিকার মাধ্যমে নিউজটি অনলাইনে ভাইরাল হয়ে যাওয়াই আমি ঘটনাটি জানতে পেরেছি।

রোযার মাসে এই অসহায় একজন মানুষের পাশে দাঁড়াতে পেরে খুবই আনন্দিত লাগছে। আগামী ঈদের পূর্বেই আফজান বিবির ঘরটি মেরামত করে দেয়ার ইচ্ছে রয়েছে বলে তিনি জানান।

অপরদিকে কুমকুমের পাশাপাশি আফজানের পাশে দাঁড়িয়েছহেন সৌদি প্রবাসী হারিস চৌধুরী, মুন্সিগঞ্জের জাহিদ হাসান, ঢাকার জুয়েলসহ আরও অনেকেই।

এদিকে হালুয়াঘাট উপজেলা সমাজ সেবা অফিসার মাহফুজ ইবনে আয়্যুব এর পৃষ্ঠপোষকতায় সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান একটি বুয়স্ক ভাতার কার্ড ব্যবস্থা করে দিবেন বলে জানা যায়।

loading...