loading...

পূর্বধলায় সাংবাদিকদের সম্মানে বিএনপি নেতার ইফতার মাহফিল

0

পূর্বধলা প্রতিনিধিঃ

নেত্রকোনার পূর্বধলায় গতকাল (২১ মে) সোমবার আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি মনোনয়ন প্রত্যাশী এ.এস.এম শহীদুল্লাহ ইমরান পূর্বধলায় অবস্থানরত স্থানীয় ও জাতীয় সংবাদপত্রে কর্মরত  সাংবাদিকদের সম্মানে পূর্বধলা রেল স্টেশন সংলগ্ন নিজ বাস ভবনে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

তার পিতা মোঃ মোবারক ইসলাম তালুকদার  পূর্বধলা জেএম পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও নেত্রকোনা জেলা বিএনপির  সহ সভাপতি।

ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি শহীদুল্লাহ ইমরান ১৬১ নেত্রকোনা-৫, পূর্বধলা আসনে বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী। পূর্বধলা আসনটি পুনরুদ্ধার করতে তিনি দীর্ঘদিন যাবত জনগনের পাশে থেকে সেবা করে চলেছেন, দলীয় নেতা কর্মীদের সাথে যোগাযোগ রেখে সাধারন মানুষের সাথে কাজ করে দলকে সংগঠিত করে যাচ্ছেন।

দলীয় কার্যক্রম বাস্তবায়নে নিয়মিত এলাকায় কাজ করছেন। তাই দলের শীর্ষ নেতারা তার কর্মদক্ষতা, ত্যাগ ও পরিশ্রমের মূল্যায়ন করে তাকে মনোনয়ন প্রদান করবেন বলে তিনি আশা ব্যক্ত করেন ।

এ সময় খালেদা জিয়া ও তারেক রহমানের রোগমুক্তি এবং খালেদা জিয়ার কারাগার থেকে মুক্তির জন্য দোয়া করা হয়।অনুষ্ঠানে পূর্বধলার বিশিষ্ট লেখকও গবেষক আলী আহাম্মদ খান আইয়ুব, পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি শফিকুল আলম শাহীন ও অন্যান্য সদস্যবৃন্দ, পূর্বধলা উপজেলা প্রেসক্লাব এর সভাপতি নুরুল ইসলাম, সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন শিমুল ও অন্যান্য সদস্যবৃন্দ, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন পূর্বধলা উপজেলা শাখার সভাপতি শেখ সাদী মাছুম, ও বিএনপির অঙ্গসংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

loading...