loading...

ময়মনসিংহ রেঞ্জ ডিআইজির ইফতার ও দোয়া মাহফিল

0
মাসুদ রানা, ময়মনসিংহ :
ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইফতার মাহফিলে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকা, প্রশাসনের সকল স্থর থেকে দেশ গঠনে কাজ করার জন্য দোয়া করে বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনা করা হয়েছে।রবিবার (২০ মে) ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝির বাসভবনে এ ইফতার ও দোয় মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসিম কুমার উকিল, ময়মনসিংহে কর্মরত প্রশাসনের শীর্ষ কর্মকর্তারা এবং ময়মনসিংহে কর্মরত ইলেক্টনিক্স ও প্রিন্ট মিডিয়ার গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
এছাড়াও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন ময়মনসিংহ অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোজাম্মেল হক, রেঞ্জ অতিরিক্ত ডিআইজি ড. আক্কাস উদ্দিন ভূইয়া, জেলা প্রশাসক সুভাষ চন্দ্র বিশ্বাস, জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, জেলা আওয়ামী লীগ সভাপতি এড. জহিরুল ইসলাম খোকা, সাধারণ সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগ সভাপতি আলহাজ এহতেশামুল আলম, পৌর মেয়র ইকরামুল হক টিটুসহ বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের প্রতিনিধি, বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিক ও সংস্কৃতিকর্মী এবং বিভিন্ন শ্রেণী-পেশার বিশিষ্টজনরা ইফতার মাহফিলে অংশগ্রহন করেন।
ইফতার মাহফিল শেষে ময়মনসিংহ বিভাগীয় ও জেলা পর্যায়ের প্রশাসনের বিভিন্ন কর্তাব্যাক্তি সামাজিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিকদের সাথে আলোচনা ও ফটোসেশনে মিলিত হতে দেখা যায়। এ সময় পুরো এলাকায় আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়।
loading...