loading...

ময়মনসিংহে দেয়াল ভেঙ্গে জমি দখলে সন্ত্রাসী তান্ডব

0
স্টাফ করেসপন্ডেন্ট ঃ
ময়মনসিংহ শহরতলীর আকুয়া মধ্যবাড়েরা বাংলাদেশ ব্যাংক সংলগ্ন এলাকায় ফারহানা ইসলাম ও ফারজানা ইসলামের ক্রয়কৃত জমি বেদখলে সন্ত্রাসী কায়দায় হামলা চালিয়ে দোকানের দেয়াল ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষ কুচক্রীমহল ।
জমিতে বালু ফেলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে জবরদখলের চেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ ভূক্তভোগী মো: আব্দুল হাকিমের। বাধা দিতে গেলে হত্যাসহ গুম করে ফেলার হুমকিতে চরম নিরাপত্তাহীন হয়ে পড়েছে বলে দাবি এই পরিবারটির। যেকোন সময় ঘটে যেতে পারে অপ্রিতিকর যে কোন ঘটনা।
এর আগেও ইতিপূর্বে মৃত আলহাজ মো: আব্দুল বারীর ছেলে রুবেল মিয়া ও নাতনি জামাই মুফতি হাদীসহ কয়েকজনের নামে কোতোয়ালী মডেল থানায় সাধারণ ডাইরী করেন ভুক্তভোগী পরিবার।
তাদের বিরুদ্ধে এবারও জমিতে নির্মিত টিনসেট দোকানের বহিরাংশ ১৮ ফিট লম্বা ও ৭ ফিট উচ্চতার দেয়ার ভেঙ্গে জমি দখলের চেষ্টার অভিযোগ তুলেছেন মো: আব্দুল হাকিম।এ বিষয়ে হামলাকারীদের নাম উল্লেখ্য করে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান ভুক্তভোগী পরিবার।
জানা যায়, ময়মনসিংহের সনামধন্য ব্যবসায়ী ও সমাজসেবক মৃত আলহাজ মো: আব্দুল বারী জীবিত অবস্থায় তার সম্পত্তির এসএ দাগ নং ৮৯২ ও বিআরএস ২১০৯ দাগের ৪০ শতাংশ জমি ২০০২ সালে রোমানা হাসিন সূচী, রোজিনা আক্তারসহ ৪ জনের কাছে রেজিষ্ট্রিমুলে বিক্রি করেন। রোজিনা আক্তারের মালিকানাধীন পৌনে এগার শতাংশ জমি রেজিষ্ট্রিমুলে মালিক বর্তমান ভোগদখলকারী ফারহানা ইসলাম ও ফারজানা ইসলাম।
এ বিষয়ে জানতে চাইলে মৃত আলহাজ মো: আব্দুল বারীর নাতনি জামাই মুফতি হাদীর সাথে কথা বলতে মোবাইল ফোনে চেষ্টা করা হলে, তিনি কথা শেষ না করেই মোবাইল কেটে দেন।
loading...