loading...

চাঁপাইনবাবগঞ্জে মাদক সেবী ও বিক্রেতাকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড

0

তারেক অাহম্মেদ-চাঁপাইনবাবগঞ্জ ব্যুরো চীফ:

র‌্যাব-৫ এর মাদক বিরোধী অভিযানে চাঁপাইনবাবগঞ্জ শহরের বিভিন্ন এলাকা থেকে ১০ জন মাদকসেবীকে গ্রেফতার করা হয়েছে এবং তাদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদানকরা হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন স্থানে মাদকবিরোধী অভিযানে শনিবার শহরে সকাল ১০ টা থেকে সন্ধা ৬ টা পর্যন্ত এ অভিযান চালায় র‌্যাব-৫ র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল।

কোম্পানী কমান্ডার এবং নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. সাইফুল ইসলাম এর যৌথ নেতৃতে শহরের বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে প্রকাশ্যে মাদক সেবন করার অপরাধে সর্বমোট ১০ জন মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন।

সাজাপ্রাপ্ত মাদকসেবী ও ব্যবহারকারীরা হচ্ছেন, আরামবাগের সাইফুল ইসলাম এর ছেলে আব্দুল আলীম (১৯), চামাগ্রামের আলাউদ্দিন বিশ্বাসের ছেলে রাকিব (২৭), বাবুডাইং এর আব্দুল খালেকের ছেলে রুবেল (২৬), চামাগ্রামের মৃত আনোয়ারুল ইসলাম এর ছেলে গোলাম মোস্তফা (২৩), বালিয়াডাঙ্গার মৃত হোসেন আলীর ছেলে শারীফুল ইসলাম (৫৮), বারঘরিয়া নতুন বাজার এলাকার মৃত ধীরেন্দ্রনাথের ছেলে শ্রী বিশ্বনাথ স্বর্ণকার (৪৫), রাজশাহীর পুঠিয়ার জামাল উদ্দিনের ছেলে লেমনউদ্দিন জনি (১৮), যাদবপুরের আমজাদ হোসেনের ছেলে আনোয়ার হোসেন (৪২), আরামবাগ নতুনপাড়ার মৃত লালু শেখের ছেলে সাইফুল ইসলাম (৪২), লাহারপুরের আজিজুল হকের ছেলে সুমন (২৭)।

আসামীদের ৩ মাসের, ৬ জন আসামীকে ১৫ দিনের, ১০ দিনের, ৭ দিনের, ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। ঘটনাস্থল হতে ৩০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত আলামত ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ধ্বংস করা হয়। র‌্যাবের এ মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে র‌্যাবের পাঠানো ই-মেইল এর মাধ্যমে প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা গেছে।

loading...