loading...

চাঁপাইনবাবগঞ্জের কুখ্যাত মাদক ব্যবসায়ী কবির গ্রেপ্তার

0

তারেক অাহম্মেদ- চাঁপাইনবাবগঞ্জ ব্যুরো চীফ:

চাঁপাইনবাবগঞ্জের রানিহাটী ইউনিয়নের সরকারের মোড় থেকে কুখ্যাত মাদক ব্যবসায়ী কবির শেখকে গ্রেফতার করেছে জেলা  গোয়েন্দা পুলিশ। শনিবার সকাল সাড়ে ১০ টায়  অভিযান চালিয়ে  তাঁকে গ্রেফতার করা হয়।

গোয়েন্দা বিভাগের ওসি মো. মাহবুব আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকাল সাড়ে ১০ টায় সরকারের মোড়ে অভিযান চালিয়ে এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী কবির শেখ (৫০) কে ৮০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়। আটককৃত কবির শেখ চুনাখালীর মৃত শাবজাদ শেখের ছেলে।

ওসি মো. মাহবুব আলম আরো জানান, কবির দীর্ঘদিন ধরে মূলত ফেন্সিডিল ব্যবসার সাথে জড়িত। এর আগেও বহুবার সে র‌্যাবের হাতেও আটক হয়েছিল। কিছুদিন আগেই মাদক মামলায় জেল খেটে জামিনে মুক্তি পেয়েছিলেন কবির।

তিনি আরো জানান, কবিরের ছত্র-ছায়ায় ১০-১৫ জন মাদক ব্যবসায়ী রয়েছে। তারা মোবাইল ফোনের মাধ্যমে বিভিন্ন স্থানে মাদক সরবরাহ করে থাকেন। আটককৃত কবিরের স্ত্রীও মাদক ব্যবসার সাথে জড়িত।

তিনিও কবিরের অবর্তমানে ব্যবসা করে থাকেন। সরকারের মোড়ের আশপাশের বাগানে রয়েছে এদের বিশাল নেটওয়ার্ক। ভয়ে এলাকাবাসী এদের হয়ে কেউ মুখ খুলে না। এলাকাবাসীর দাবী যেন এ সব মাদক ব্যবসায়ীদের একেবারে মূল জড় পর্যন্ত শেষ করে দেয়া হয়। ওসি আরো জানান, এ ব্যাপারে প্রযোজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

loading...
error: Content is protected !!