loading...

প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে প্রেমিক জেলহাজতে

0

পাবনা অফিস ॥ পাবনার ভাঙ্গুড়ায় কিশোরী প্রেমিকার সাথে দেখা করতে এসে জাকির হোসেন (১৭) নামে এক কিশোর প্রেমিককে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। বুধবার রাতে ওই কিশোরীর বাবা জহুরুল ইসলাম বাদি হয়ে ভাঙ্গুড়া থানায় মামলা দায়েরের পর জাকিরকে পুলিশে সোপর্দ করে। বুধবার সন্ধায় পৌর শহরের হাসপাতাল পাড়া মহল্লায় এঘটনা ঘটে। আটককৃত প্রেমিক সাঁথিয়া উপজেলার বিঞ্চপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে।

কিশোরীর পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, ভাঙ্গুড়া পৌর শহরের হাসপাতাল পাড়া মহল্লার জহুরুল ইসলামের মেয়ের সাথে জাকিরের দেড় বছর ধরে মোবাইল আলাপের মাধ্যমে প্রেমের সম্পর্ক চলে আসছিলো। এক পর্যায়ে প্রেমিকা জলির আমন্ত্রণে মঙ্গলবার বিকেলে প্রেমিক জাকির ভাঙ্গুড়ায় তার বাড়িতে লুকিয়ে দেখা করতে আসে। সন্ধার দিকে জলি’র বাবা-মা বাড়িতে এলে আপত্তিকর অবস্থায় জাকিরকে দেখতে পেয়ে তাকে আটক করে তার বাড়িতে খবর দেয়। পরদিন জকিরের পরিবারের লোকজন এসে স্থানীয় প্রধানবর্গের উপস্থিতিতে দু’পক্ষের সম্মতিতে দু’জনের বিয়ে দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। দিনভর বিয়ের সকল আয়োজনও শেষ করা হয়। কিন্তু বিয়ের আগ মুহূর্তে দেনমোহর নিয়ে উভয় পক্ষের মধ্যে বাগ-বিত-া হলে জাকিরের পরিবার ছেলেকে বিয়ে না দিয়ে চলে যেতে যায়। এসময় কিশোরীর পরিবার এলাকাবাসীর সহায়তায় তাদেরকে আটকে রেখে মেয়েকে শ্লীলতাহানীর অভিযোগে থানায় মামলা করে জহুরুলকে পুলিশে সোপর্দ করেন।

এবিষয়ে ওই কিশোরের বাবা জহুরুল ইসলাম বলেন, ছেলে প্রাপ্ত বয়স্ক না হওয়া পর্যন্ত তারা বিয়ে দিবেন না। প্রয়োজনে তারা মামলা চালিযে যাবেন।

ঘটনার সত্যতা স্বীকার করে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ শাহীন কামাল বলেন, আটক কিশোরকে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলহাজতে এবং কিশোরীর জবানবন্দি ২২ ধারায় রেকর্ডের জন্য ম্যজিস্ট্রেটের কাছে পাঠানো হয়েছে।

loading...
error: Content is protected !!