loading...

ঈশ্বরগঞ্জে সোহেল হত্যা দিবসে দিনভর কর্মসুচি

0

কে. আই. আল আমিনঃ

আজ (১৭ মে) ছাত্র নেতা ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ঈশ্বরগঞ্জ ডিগ্রি কলেজের সাবেক ভিপি শহীদ সালেহ আহমেদ সোহেলের ১৯তম মৃত্যু বার্ষিকী। ১৯৯৯সালে এই দিনে যুদ্ধাপরাধী জামাত শিবিরের সশস্ত্র ক্যাডাররা প্রকাশ্যে দিন দুপুরে গুলি করে হত্যা করে। হত্যার ১৯বছর পেরিয়ে গেলেও এখন পর্যন্ত এই হত্যাকান্ডের বিচার পায়নি শহীদ পরিবার। মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে দিনভর বিভিন্ন কর্মসূচিরর আয়োজন করে ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ ও যুবলীগ।

সকালে উপজেলার চর পুম্বাইল গ্রামে মরহুম সালেহ আহমেদের কবরে ফুলের তোড়া দিয়ে শ্রদ্ধা জানান ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক হাসান মাহমুদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক জয়নাল আবেদীন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুস ছালাম, জুনায়েদুল ইসলাম ভুইয়া, উপজেলা সেচ্ছা সেবকলীগের সাবেক যুগ্ম আহবায়ক শরিফুজ্জামান আকন্দ রানাসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছা সেবকলীগের নেতা ও কর্মীবৃন্দ।

দুপুরে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে এক দোয়া মহফিলের আয়োজন করা হয়। বিকালে উপজেলা যুবলীগের আয়োজনে উপজেলা পরিষদের সামনে সোহেল হত্যাকারীদের বিচার দাবীতে এক মানব্বন্ধনের আয়োজন করে। তাছাড়াও পারিবারিক ভাবে মিলাদ মাহফিল ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।

loading...
error: Content is protected !!