loading...

বাগেরহাটে  ৭ ছাত্রীকে যৌন হয়রাণী স্কুল কর্তৃপক্ষ নীরব 

0

এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট:

 

বাগেরহাটের মোরেলগঞ্জে নুরু শেখ নামে এক ব্যবসায়ীর বিরুদ্ধে ৭ ছাত্রীকে যৌন হয়রাণীর অভিযোগ উঠেছে। নিশানবাড়িয়া ইউনিয়নের রূপচাঁদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৭ ছাত্রী বুধবার বিদ্যালয়ের শিক্ষিকাদের নিকট এ অভিযোগ করেন। খবর পেয়ে সংশ্লিষ্ট কাষ্টারের সহকারি শিক্ষা অফিসার অসীম কুমার সরকার, থানার সেকেন্ড অফিসার এসআই সাঈদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। খবর শুনে অনেক অভিভাবকও বিদ্যালয়ে জড়ো হন। ওই সময় থেকে নুরু শেখ পলাতক রয়েছেন।

ভুক্তভোগী ৩য়, ৪র্থ ও ৫ম শ্রেণির ওই ৭ ছাত্রী বলেন, বিদ্যালয় সংলগ্ন বাদশারহাটের ব্যাবসায়ী নুরু শেখ(৫৮) ৩/৪মাস পূর্ব থেকে পৃথক পৃথকভাবে তাদের হাতে টাকা ধরিয়ে দিয়ে নিজ বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। গত মঙ্গলবারও এক ছাত্রীকে সে ২শ’ টাকা দিয়ে শ্লীলতাহানীর চেষ্টা করে।

এই ঘটনা সম্পর্কে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা নাজমুননাহার বলেন, ইতিপূর্বে ছাত্রীরা বিষয়টি নিয়ে মুখ খোলেনি। এখন বলেছে, আমরা বিষয়টি গুরুত্ব সহকারে দেখছি। এ ঘটনার তদন্তকারি কর্মকর্তা সহকারি শিক্ষা অফিসার অসীম কুমার  বলেন, ছাত্রীদের বক্তব্য শুনেছি। ঘটনাটি অমার্জনীয় ও উদ্বেগজনক। আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য সুপারিশ করা হবে।

এ সম্পর্কে ঘটনাস্থল পরিদর্শনকারি পুলিশ কর্মকর্তা বলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকাকে লিখিত অভিযোগ দেওয়ার জন্য পরামর্শ দেওয়া হয়েছে। অভিযোগ পেলে ব্যাবস্থা নেওয়া হবে।

loading...