loading...

ঘাটাইলে সাগরদিঘী ইউপি নির্বাচনে আ.লীগ প্রার্থী হেকমত শিকদার জয়ী

0

আব্দুল লতিফ, ঘাটাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সাগরদিঘী ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত হওয়া গুপ্তবৃন্দাবন কেন্দ্রের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এতে আওয়ামী লীগ প্রার্থী হেকমত শিকদার বিজয়ী হয়েছেন।

তিনি পান ৩ হাজার ৯৮৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী (চশমা) শহিদুল ইসলাম পান ৩৮৫৪ ভোট। কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে মঙ্গলবার ( ১৫ মে) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

টাঙ্গাইল জেলা নির্বাচন অফিসার তাজুল ইসলাম বলেন, সুষ্ঠু এবং শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জয়লাভ করেছেন। নির্বাচনে মোট ভোটার ছিল ২১৪৫ জন। বৈধ ভোটের সংখ্যা ১৭৭০। ভোট বাতিল হয় ৪৪টি।

উল্লেখ্য, গত ২৯ মার্চ ঘাটাইল উপজলার ছয়টি ইউনিয়ন নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের আগের রাত সাগরদিঘী ইউনিয়নর গুপ্তবৃন্দাবন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ব্যালট পেপার ছিনতাইকে কেন্দ্র করে নির্বাচনী সহিংসতার ঘটনায় এক যুবক নিহত হয়।

এ ঘটনার নির্বাচন কমিশন এই কেন্দ্রটির নির্বাচন স্থগিত করেন। এর ফলে সাগরদিঘী ইউনিয়নের চেয়ারম্যানের ফলাফলও স্থগিত করা হয়।স্থগিত ওই কেন্দ্রে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্য পদে পুনরায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

loading...
error: Content is protected !!