loading...

শঙ্কামুক্ত আকুয়ার চেয়ারম্যান আফাজ উদ্দিন সরকার

0

স্টাফ রিপোর্টার :

শঙ্কামুক্ত ময়মনসিংহ আকুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ আফাজ উদ্দিন সরকার। ১৩ মে এনজিওগ্রাম এর মাধ্যমে তার হার্টের ব্লকগুলোতে রিং পরানো হয়েছে। আরও ২৪ ঘন্টা তাকে নিবিড় পর্যবেক্ষনের জন্য করোনারি কেয়াার ইউনিট (সিসিইউ)তে রাখা হবে বলে ঢাকার ইউনাইটেড হাসপাতালের ডাক্তাররা জানিয়েছেন বলে নিভর্রযোগ্য সূত্র জানিয়েছে।

তিনি শুক্রবার ১১ মে সকাল ৬ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে ময়মনসিংহ হাসপাতেল কার্ডিওলজি বিভাগে ভর্তি হন। অবস্থার অবনতি হলে ডাক্তরা তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে রেফার্ড করে। এরপর দুপুর দেড়টায় তাকে এয়ার এভিয়শনের ইমপ্রেস এয়ার এ্যাম্বুলেন্স যোগে ঢাকায় নিয়ে যান ভাতিজা মোহিত উর রহমান শান্ত।

এদিকে চেয়ারম্যান আফাজ উদ্দিন সরকারের হার্ট এ্যাটাকের খবরে জেলা ব্যাপী বিভিন্ন স্থানে তার সুস্থতা কামনা করে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।

গৌরীপুরে সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আসগর সিলভীর বাড়িতে আফাজ সরকারের রোগমুক্তি কামনা করে দোয়া ও মিলাদ করা হয়। আকুয়া জামে মসজিদে বিশেষ দোয়া পড়ানো হয়।

আলহাজ আফাজ উদ্দিন সরকার ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান এর ছোট ভাই ও মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্তর ছোট চাচা ও ময়মনসিংহ জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক সরকার মোঃ সব্যসাচীর বাবা আফাজ সরকার টানা ৮ বছর যাবৎ ৮ নং আকুয়া ইউনিয়ন পরিষদের স্বর্ণ পদক প্রাপ্ত চেয়ারম্যান ও কোতোয়ালি স্বেচ্ছাসেবকলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

loading...
error: Content is protected !!