loading...

ধর্ষণ চেষ্টার মামলায় ১জনের ৫ বছরের সশ্রম কারাদ্বণ্ড  

0
শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফঃ
সাতক্ষীরায় ধর্ষণ চেষ্টার মামলায় নুরুল ইসলাম নামে এক ব্যক্তিকে ৫ বছরের সশ্রম কারাদ্বণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৩ মাসের কারাদ্বন্ডের আদেশ দেওয়া হয়েছে।সাজাপ্রাপ্ত আসামী নুরুল ইসলাম শ্যামনগর উপজেলার হেঞ্চি গ্রামের বেলায়েত গাজীর ছেলে।
বুধবার দুপুরে সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক হোসনে আরা আক্তার এ রায় ঘোষণা করেন।
মামলার বিবরণে জানা যায়, হেঞ্চি গ্রামের নুরুল ইসলাম একই গ্রামের ফজর আলী সরদারের মেয়ে (৩০)কে প্রায় সময়ই উত্ত্যক্ত করতো। এরই ধারাবাহিকতায় ২০১০ সালের ৬ ফেব্রুয়ারি রাত ৮টার দিকে চাচা শ্বশুর বাড়ি থেকে নিজ বাড়ি যাওয়া পথে রাস্তায় একা পেয়ে নুরুল ইসলাম তাকে জাপটে ধরে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনায় নির্যাতিতা নারী নিজেই বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।
দীর্ঘ পর্যালোচনা শেষে এ মামলায় ৩ জন স্বাক্ষীর সাক্ষ্য গ্রহণ ও নথি পর্যালোচনা করে আসামি নুরুল ইসলামের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত তাকে ৫ বছরের সশ্রম কারাদ্বন্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৩ মাসের কারাদ্বন্ডের আদেশ দেন।
এ মামলার রাষ্ট্র পক্ষের আইনজীবি সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ পিপি অ্যাডভোকেট জহুরুল হায়দার বাবু বিষয়টি নিশ্চিত করে জানান, উক্ত মামলার আসামী পলাতক থাকা অবস্হায় এ রায় প্রদান করা হয়।
loading...
error: Content is protected !!