loading...

ইয়াবা,গাঁজাসহ দু’মাদক ব্যবসায়ী আটক

0

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফঃ

সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশের বিশেষ অভিযানে ৩০ পিচ ইয়াবা,১০০ গ্রাম গাঁজাসহ ২ মাদকব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের কে আটক করা হয়।আটককৃতরা হলেন উপজেলার ধানদিয়া গ্রামের মোঃ আঃ ছাত্তার মোড়লের ছেলে মোঃ আক্তারুল ইসলাম (২২), একই উপজেলার চন্দনপুর গ্রামের মৃত কিনুরামের ছেলে শুকচাঁদ (৩২)।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানায়, কলারোয়া থানা পুলিশ উপজেলায়  পৃথক ভাবে বিশেষ অভিযান পরিচালনা কালে এসআই(নিঃ) বিপ্লব রায়, এসআই (নিঃ) মোঃ ইসমাইল হোসেন, এসআই মোঃ রইচ উদ্দিন, এএসআই (নিঃ) মোঃ রফিকুল ইসলাম, এএসআই (নিঃ) মোঃ মিলন হোসেন ও সঙ্গীয় ফোর্স নিয়ে মোঃ আক্তারুল ইসলামকে ৩০পিচ ইয়াবা ট্যবলেট সহ তাকে উপজেলার খলশি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের  উত্তর পাশে ফাকা জায়গা হাইওয়ে রাস্তার পাশে থেকে আটক করা হয়।

অপরদিকে  শুকচাঁদকে ১০০ গ্রাম একই উপজেলার চন্দনপুর গ্রামের তার বসত বাড়ীর পাশে বাগানের ভিতর থেকে তাকে গ্রেফতার করা হয়। আটককৃতদে বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলা হয়েছে।শুত্রুবার সকালে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

loading...
%d bloggers like this: