loading...

পরীক্ষায় ফেল করায় দুই ছাত্রীর আত্মহত্যা!

0

পাবনা অফিস ॥ এসএসসি পরীক্ষায় ফেল করায় পাবনার ভাঙ্গুড়া ও ফরিদপুরে দুই ছাত্রী আত্মহত্যা করেছে। রবিবার পরীক্ষার ফলাফল ঘোষণার পর এ ঘটনা ঘটে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, রেখা খাতুন ভাঙ্গুড়া উপজেলার পাটুলীপাড়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা অংশ নিয়েছিল। রবিবার দুপুরে রেখা পরীক্ষার ফল নিতে স্কুলে যায়। পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় সে মানসিকভাবে অনেক ভেঙে পড়ে। পরে বাজার থেকে একটি গ্যাস টেবলেট নামক কীটনাশক কিনে নিজ বাড়িতে গিয়ে সন্ধা ছয়টার দিকে সে সেবন করে। এরপর সে মৃত্যু-যন্ত্রণায় ছটফট করতে থাকে। পরে পরিবারের সদস্যরা বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে পাবনা মেডিকেল হাসপাতালে রেফার্ড করে। পরে পাবনা নেয়ার পথে রাত আটটার দিকে সে মারা যায়। নিহত রেখা খাতুন ওই গ্রামের নুরুজ্জামান ওরফে জাম্বুর মেয়ে।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মো. শাহীন কামাল বলেন, কারো কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা করা হয়েছে বলেও জানান তিনি।

অপর দিকে পার্শ্ববর্তী ফরিদপুর উপজেলার আগপুংগলী গ্রামের মো. সেলিম রেজার মেয়ে সুমাইয়া খাতুন এবার এস.এস.সি পরীক্ষায় ফেল করায় গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। রবিবার বিকেলে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। ফরিদপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা মর্গে পাঠিয়েছেন এবং এ ব্যাপারে অপমৃত্যু মামলা হয়েছে বলে ফরিদপুর থানার ওসি তদন্ত মো. মফিজুল হক জানান। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। পরে তাদেরকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

loading...