loading...

কাবাডি ফাইনাল খেলায় খুলনা জেলা দল চ্যাম্পিয়ান

0
শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফঃ
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সাতক্ষীরায় কাবাডি প্রতিযোগিতা ২০১৮ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকালে সাতক্ষীরা স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও জেলা পুলিশের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত ফাইনাল খেলায় সাতক্ষীরা জেলা বনাম খুলনা জেলা অংশ গ্রহন করে।
নির্ধারিত সময়ে সাতক্ষীরা জেলা ও খুলনা জেলা উভয় ৩৫ পয়েন্ট অর্জন করায় অতিরিক্ত সময় খেলায় খুলনা জেলা সাতক্ষীরাকে ৫/৪ পয়েন্টে জয়লাভ করে চ্যাম্পিয়ান হয়। খেলা শেষে পুরস্কার ও আলোচনা সভায় সাতক্ষীরা পুলিশ সুপার, কাবাডি উপ কমশিনের সভাপতি মো. সাজ্জাদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. হাবিবুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. ইফতেখার হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আশরাফুজ্জামান আশু, সাধারণ সম্পাদক আনিছুর রহমান। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো.আরিফুল হক, অতিঃ পুলিশ সুপার মেরিনা আক্তার (সদর সার্কেল), নবাগত অতিরিক্ত পুলিশ সুপার মইনুউদ্দীন, সিনিয়র পুলিশ সুপার মো. ইয়াসিন আলী, সদর থানা অফিসার্স ইনচার্জ মারুফ আহম্মেদ।
এসময় প্রধান অতিথি বলেন, খেলার মাধ্যমে মাদক থেকে যুবকদের বিরত রাখা যায়। কাবাডি খেলা ঐতিহ্য হারিয়ে যেতে বসেছিল। এখন পুলিশ বিভাগ সেই ঐতিহ্য পুনরুদ্ধারে কাজ করছে।
loading...
%d bloggers like this: