loading...

সরকারের উন্নয়ন ও সাফল্য নিয়ে নারীদের সাথে উঠান বৈঠকে এমি রবি

0
শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফঃ
বর্তমান আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড ও সাফল্য নিয়ে জনগণের দোড় গোড়ায় নারীদের নিয়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে সদরের পুরাতন সাতক্ষীরা ০৩নং ওয়ার্ডে বসতি এলাকায় সরকারের উন্নয়ন কর্মকান্ড ও সাফল্য তুলে ধরে উঠান বৈঠকে বক্তব্য রাখেন সাতক্ষীরা-০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
এসময় তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। জননেত্রী শেখ হাসিনাই পেরেছে দেশ থেকে ক্ষুধা দারিদ্র মুক্ত করে স্বল্পোন্নত দেশ থেকে বাংলাদেশকে উন্নয়শীল দেশে পরিনত করতে।
স্বল্পোন্নত দেশ হতে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশ হিসেবে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। পদ্মাসেতু নির্মাণ কাজ চলমান, পায়রা সমুদ্র বন্দর স্থাপন, ছিটমহল সমস্যার সমাধান, সমুদ্র সীমানা বিজয়,  বাংলাদেশকে মধ্যম আয়ের রাষ্ট্রে পরিনত করা, খাদ্য উৎপাদন বৃদ্ধি ও খাদ্য স্বয়ংসম্পূর্নতা, আইসিটি খাতে ব্যাপক উন্নয়ন, নারীর ক্ষমতায়ন বৃদ্ধি, বঙ্গবন্ধু হত্যার বিচার, সারা দেশব্যাপী বিদ্যুৎ উন্নয়ন ও ক্রীড়াঙ্গনে সফলতাসহ আওয়ামীলীগ সরকারের উন্নয়নের কথা বলে শেষ হবেনা। ২০১৪ সালে সরকারের ধারাবাহিকতা বজায় রেখে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসেছিল বলেই আজকে স্বপ্নের পদ্মা সেতুসহ দেশের বিভিন্ন সেক্টরে উন্নয়ন সম্ভব হয়েছে।
এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিতে হবে।এসময় আরো বক্তব্য রাখেন জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা জ্যোৎন্সা আরা, জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি বিকাশ চন্দ্র দাস, জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস.এম রেজাউল ইসলাম, জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলেখা দাস, দপ্তর সম্পাদক তহমিনা ইসলাম আতাউল হক প্রমুখ।
loading...
%d bloggers like this: