loading...

টঙ্গী সরকারী কলেজ ছাত্রলীগের পুনর্মিলনী পালিত

0

মোঃ শাহজালাল দেওয়ান :

গতকাল টঙ্গী সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ সাবেক ও বর্তমান ছাত্র লীগের পুনর্মিলনী পালিত হয় । টঙ্গী সরকারী কলেজের ছাত্রলীগের সভাপতি কাজী মনজুর এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিমের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এম পি ।

তিনি বলেন বাংলাদেশ ছাত্রলীগ ৬৮ বছরের একটি ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন এবং বাংলাদেশের ঐতিহাসিক আন্দোলনে এই সংগঠনটি বলিষ্ঠ ভুমিকা পালন করে থাকে। দেশের উন্নয়নে আগামী দিনে যে কোন অপশক্তি দমনের বিরুদ্ধে প্রস্তুত থাকার আহ্বান জানান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ আজমত উল্লাহ খান। তিনি বলেন, অবদান যার অধিকার তাঁরই বেশি ।

এই শিল্প নগরী টঙ্গীসহ গোটা গাজীপুরের প্রতিটি এলাকা উন্নয়ন করেছে জননেত্রী শেখ হাসিনার সরকার । এই এলাকায় বাংলাদেশ আওয়ামী লীগের অবদান,তাই আগামী দিনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা পক্ষে ভোট দেওয়া আহ্বান জানান ।

আরো বক্তব্য রাখেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম । গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মতিউর রহমান মতি বলেন গাজী পুর থেকে সন্ত্রাস নির্মূল করেছি , ভবিষ্যতে ও সন্ত্রাস মুক্ত রাখবো।

এই এলাকা সন্ত্রাস মুক্ত রাখতে গিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের বলিষ্ঠ সৈনিক আহসান উল্লাহ মাস্টার এমপি শহীদ হন । শহীদ আহসান উল্লাহ মাস্টারের স্বপ্নের গাজী নুরের উন্নয়নের ধারা গতিশীল রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট দেওয়া আহ্বান জানান ।

আরো বক্তব্য রাখেন কাজী ইলিয়াস আহমেদ সাংগঠনিক সম্পাদক গাজীপুর মহানগর আওয়ামী লীগ, ,আলহাজ্ব কাজী মোজাম্মেল হক,কমান্ড গাজীপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ,প্রফেসর রফিকুল ইসলাম,অধ্যক্ষ টংগী সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক নিলিমা আক্তার লিলি , জাকির হোসেন খোকন.সাবেক ভিপি এম এম নাসিরউদ্দিন, মোঃ নাসিরউদ্দিন মোল্লা,গাজীপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলর হেলাল উদ্দিন,জিল্লুর রহমান মুকুল, যুবলীগ নেতা সাইফুল ইসলাম,বিল্লাল হোসেন মোল্লা , উওরা পশ্চিম থানা আওয়ামী মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক ফারজানা বেবী, বৃহত্তর উওরা ১নং ওয়ার্ডের সিনিয়র সহ-সভাপতি গোলেনুর আহমেদ উওরা খান থানা আওয়ামী নেতা রফিকুল ইসলাম ও উওরখান থানা মহিলা লীগের সাধারণ সম্পাদক সহ সাবেক ও বর্তমান ছাত্র লীগের নেতা নেত্রীরা। এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সাবেক ও বর্তমান ছাত্র লীগের পুনর্মিলনী অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয় ।

loading...