loading...

নেত্রকোনা জেলা আওয়ামীলীগের পূর্নাঙ্গ কমিঠির অনুমোদন

0
নেত্রকোনা জেলা প্রতিনিধিঃ
নেত্রকোনা জেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটির দীর্ঘ দু’বছর পর অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। পূর্বের ভারপ্রাপ্ত সভাপতি মতিয়র রহমান খানকে সভাপতি ও সাধারণ সম্পাদক আশরাফ আলী খান খসরুকে পুনঃরায় দলের সাধারণ সম্পাদকের দায়িত্ব দিয়ে এ কমিটির অনুমোদন দেন দলীয় সভানেত্রী শেখ হাসিনা।
কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে এডভোকেট আমিরুল ইসলাম ছাড়াও সহ-সভাপতি পদে রয়েছেন, মানু মজুমদার,মঞ্জুর কাদের কোরাইশী, অধ্যাপক তফসির উদ্দিন খান, ওবায়দুল হক রতন, আব্দুল কাদির এডভোকেট, আব্দুল খালেক, হাফিজুর রহমান ফারুক, হাবিবুর রহমান খান রতন, গোলাম রসুল তালুকদার ও কর্ণেল অবঃ নূর খান।
নতুন কমিটিতে দলের তিন জন যুগ্ম-সাধারণ সম্পাদক হচ্ছেন, নজরুল ইসলাম খান, নূর খান মিঠু ও প্রশান্ত কুমার রায়। সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন, এডভোকেট ইফতেখার উদ্দিন মাসুদ, অধ্যাপক ভজন সরকার ও শাছুর রহমান লিটন।
এছাড়ও দফতর সম্পাদক হিসেবে মাজহারুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিল্লুর রহমান নোমান, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট শহিদুল্লাহ, কৃষি ও সমবায় সম্পাদক দীপক ধর গুপ্ত, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মীর মেহেদি হাসান টিটু, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মনোয়ার জাহান সুজন, ধর্ম বিষয়ক সম্পাদক আবদুর রহিম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আরিফ খান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মজিবুল হক হীরা, মহিলা বিষয়ক সম্পাদক অর্পিতা খানম সুমী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুর রহীম, যুব ও ক্রীড়া সম্পাদক সাইদুর রহমান, শিক্ষা ও মানবসম্পাদ বিষয়ক সম্পাদক গাজী কামাল, শিল্প ও বানিজ্য সম্পাদক মৃণাল কান্তি রায় সজল, শ্রম বিষয়ক সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন টুকু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহ মাহবুব মূর্শেদ কাঞ্চন, স্বাস্থ্য ও জন সংখ্যা বিষয়ক শাহজাহান কবীর সাজু, উপ-দপ্তর সম্পাদক চপল দত্ত, উপ-প্রচার শফিকুল ইসলাম রানা, কোষাধ্যক্ষ হাফিজুর রহমান খান।
নতুন কমিটিতে ৩৬ জনকে সদস্য  রাখা হয়েছে। সদস্যরা হলেন, সাদির উদ্দিন আহমেদ, রেবেকা মোমিন এমপি, আরিফ খান জয় এমপি, ওয়ারেছাত হোসেন বেলাল (বীর প্রতীক) এমপি,ইফতেকার উদ্দিন তালুকদার পিন্টু এমপি, অসিত সরকার সজল, দেওয়ান ওমর ফারুক, নজরুল ইসলাম ফকির, খায়রুল কবীর খোকন, এডভোকেট আনোয়ারুল ইসলাম, তুহিন আক্তার, দীপক সরকার, কামরুজ্জামান খান, মোস্তাফিজুর রহমান মোস্তাক, আতাউর রহমান মানিক, পুষ্পেন্দু দত্ত রায় বাপ্পী দেওয়ান হাফিজুর রহমান অপল, মাঈনূল ইসলাম কাশেম, অধ্যাপক ওমর ফারুক,আবুল মনসুর আহমদ, তোফায়েল আহমেদ, এডভোকেট রাসেল আহমদ খান, ঝুমা তালুকদার, আসাদুল হক ভূইয়া, এটিএম ফয়জুর সিরাজ জুয়েল, জিএম শামছুল আলম চৌধুরী,আবু ইসহাক, তুহিন খান, আবু সাঈদ খান, মৃদুল চৌধুরী, আব্দুল কাইয়ুম রুক্কন,বাসেত খসরু, মো. আলমগীর হাসান ও শামছুল কবীর রাহাত। কমিটির ১১ সদস্য উপদেষ্টাগণ হচ্ছেন, সূরুজ উদ্দিন আহমেদ, মীর্জা আব্দুল গনি, শামীম খান টিটু, চন্দন কুমার সরকার, সাইদুল হোসেন আকুঞ্জি, আলী ওসমান ফুল মিয়া, অধ্যাপক ব্রজেন সরকার, অধ্যাপক মানিক রায়, আয়ুব আলী, শামছুল কবীর খান ও মাওলানা আব্দুল ওয়াহেদ।
loading...
%d bloggers like this: