loading...

গৌরীপুর উপজেলা যুবলীগের সম্মেলন বুধবার, চলছে প্রার্থীদের নির্ঘূম ভোট প্রার্থনা

0

মজিবুর,গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

প্রায় চৌদ্দ বছর পর ময়মনসিংহের গৌরীপুর উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন দু’বার স্থগিতের পর বুধবার (২৮ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হতে যাচ্ছে। ওইদিন বেলা ১১ টায় ময়মনসিংহ শহরে সিকে ঘোষ রোডে আব্দুল্লাহ কমিউনিটি সেন্টারে এ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হাসান আজাদ লিটন এ বিষয়ে সাংবাদিকদের নিশ্চিত করেন।

সম্মেলনকে কেন্দ্র করে উপজেলা যুবলীগের সভাপতি পদে দু’জন ও সাধারণ সম্পাদক পদে দু’জন প্রার্থী এলাকায় ভোটারদের সাথে গণসংযোগের পাশাপাশি ভোট প্রার্থনা করছেন। এতে উপজেলা যুবলীগের সভাপতি পদে বর্তমান সভাপতি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সানাউল হক ও বর্তমান সাধারণ সম্পাদক ইকবাল হাসান আজাদ লিটন এবং সাধারণ সম্পাদক পদে বর্তমান সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ ও সাবেক ছাত্রলীগ নেতা পৌর কাউন্সিলর মোফাজ্জল হোসেন খান প্রতিদ্বন্দ্বিতা করছেন। জানা গেছে উপজেলা যুবলীগের এ সম্মেলন অনুষ্ঠানের প্রথম তারিখ নির্ধারণ করা হয়েছিল গত ৩০ নভেম্বর স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে।

কিন্তু ওইদিন গৌরীপুর শহরে ইউএনও’র বাসাসহ বেশ কয়েকটি স্থানে দুর্বুত্তদের পেট্রল বোমা নিক্ষেপের ঘটনায় সম্মেলন স্থগিত করা হয়। পরে ময়মনসিংহ শহরে সিকে ঘোষ রোডস্থ আব্দুল্লাহ কমিউনিট সেন্টারে স্থগিতকৃত সম্মেলন অনুষ্ঠানের জন্য দ্বিতীয় দফায় তারিখ নির্ধারণ করা ৪ ফেব্রুয়ারি।

এসময় উপজেলা যুবলীগের একটি বৃহৎ অংশের নেতা-কর্মীদের আন্দোলনের মুখে উক্ত তারিখেও সম্মেলন স্থগিত করা হয়। পরবর্তীতে স্থানীয় এমপি ও উপজেলা যুবলীগের নেতৃবৃন্দের সাথে সমন্বয়ের মাধ্যমে বুধবার (২৮ ফেব্রুয়ারি) স্থগিতকৃত সম্মেলন অনুষ্ঠানের তারিখ নির্ধারণ করেন জেলা যুবলীগের নেতৃবৃন্দ। ওইদিন বেলা ১১ টায় ময়মনসিংহ শহরে সিকে ঘোষ রোডস্থ আব্দুল্লাহ কমিউনিট সেন্টারে যুবলীগের সম্মেলন অনুষ্ঠানের কথা রয়েছে।

loading...
%d bloggers like this: