loading...

জাপা তত্বাবদায়ক সরকারে বিশ্বাসী না, এরশাদ

0

মাসুদ রানা, ময়মনসিংহ:

ময়মনসিংহে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান আলহাজ্ব হুসেইন মো. এরশাদ বলেছেন, জাতীয় পার্টি সহায়ক সরকার বা তত্বাবদায়ক সরকারে বিশ্বাস করে না। সংবিধানে যে সরকার আছে তার অধিনে নির্বাচন হবে। সেই সরকার বিশ্বাস করি।

বিএনপি নির্বাচনে আসবে কি না সেটা তাদের খুশী। তারা আসতেও পারে, আবার নাও আসতে পারে। আমরা নির্বাচন করবো। আমরা নির্বাচনমুখী দল। অনেক প্রতিকুল অবস্থার মধ্যে আমরা নির্বাচন করেছি। আমি ৬ বছর জেলে ছিলাম। দুটো নির্বাচন জেল থেকেই করেছি।

শুক্রবার (২ ফেব্রুয়ারি ) দুপুরে সদর উপজেলার চরখরিচা এলাকার জামিয়া মাহমুদিয়া আরাবিয়া ইসলামিয়া মাদ্রাসা মাঠে বার্ষিক ওয়াজ মাহফিলে যোগদানের আগে সাংবাদিকদের এসব কথা বলেন সাবেক এই রাষ্ট্রপতি।

এসময় বিএনপি’র চেয়াপার্সন বেগম খালেদা জিয়ার রায় নিয়ে সাংবাদিকদের প্রশ্নের এক জবাবে এরশাদ বলেন, তার কোন মতামত নাই। আদালতের রায় মেনে নিতে হবে। বেগম জিয়া আমার নামে ৪২ মামলা দিয়েছিলেন।

সে গুলোর অনেক রায়ও হয়েছে। মেনেও নিয়েছি মাথা পেতে। আমার স্ত্রী পুত্র পরিবারকে জেলে দেয়া হয়েছিল। তা সত্বেও জাতীয় পার্টি থেকে নির্বাচন করেছি জেল খানার মধ্যে থেকে। সে সময় আমরা ৫০ আসনে জয়ী হয়েছিলাম। আমরা তিন “শ” আসনে প্রার্থীর ব্যবস্থা নির্দেশনা দিয়েছিল বলেও জানান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মো. এরশাদ।

 

তবে সাবেক এই রাষ্ট্রপতি ময়মনসিংহ সদর উপজেলার সুতিয়াখালী এলাকার জামাতা। তিনি দীর্ঘ বছর পর ব্যক্তিগত সফর ও ইসলামী সম্মেলনের সুবাদে ময়মনসিংহে সফর করতে আসছেন বলে জানা গেছে।

এসময় তার সাথে ছিলেন ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, জাপা মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার, যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহামেদ মুক্তি এমপি, জাপা গ্রেসিডিয়াম সদস্য ও ময়মনসিংহ জেলা জাপার সাধারন সম্পাদক ফকরুল ঈমাম এমপি, মহানগর জাপার আহ্বায়ক জাহাঙ্গীর আহেমেদসহ জাতীয় পার্টির নেতা কর্মীরা।

 

loading...
%d bloggers like this: