loading...

বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়ন বসকো’র ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

0

নুরে ইসলাম মিলন :

আজ পহেলা জানুয়ারি বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়ন(বসকোর) ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী। সংগঠনটির প্রতিষ্ঠার ৪ বছর পেরিয়ে সোমবার ৫ বছরে পা রেখেছে। গৌরবময় ৫ বছরে পদার্পণ উপলক্ষে সোমবার দিনভর বর্ণাঢ্য প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান উদযাপন করেছে বসকোর রাজশাহী বিভাগীয় কমিটি । এই দিন দিবাগত রাত ১২টা ১ মিনিটে বসকো রাজশাহী বিভাগীয কার্যালয়ে কেক কেটে শুরু হয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের বর্ণাঢ্য অনুষ্ঠানমালা।

আনন্দঘন এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়ন(বসকোর) প্রতিষ্ঠাতা/মহাসচিব জনাব মো: খায়রুল আলম রফিক। এর পর বিকেল তিনটায় রাজশাহী চেম্বার অফ কর্মার্স ইন্ডাস্ট্রিজ এর সামনে থেকে বসকো রাজশাহী বিভাগের ৮ জেলা কমিটি থেকে আগত সাংবাদিকদের নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর এক বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয় । র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূর্নরায় চেম্বার অফ কর্মার্স ইন্ডাস্ট্রিজ এর সামনে শেষ হয়ে চেম্বার ভবনের হল রুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৪তুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী কেক কাটা অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় । এসময় বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল।


অনুষ্ঠানে বসকো রাজশাহী বিভাগের সাধারণ সম্পাদক মাসুদ রানা রাব্বানীর সভাপতিত্তে বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান বক্তা বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়ন(বসকোর) প্রতিষ্ঠাতা/মহাসচিব জনাব মো: খায়রুল আলম রফিক।

বিশেষ অতিথি বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়ন বসকোর সাংগঠনিক সম্পাদক মোঃ হাসান আল মামুন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জনাব মো: সাইদুর রহমান,রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক উপচার পত্রিকার প্রকাশক ও সম্পাদক ড.আবু ইউসুফ সেলিম, দৈনিক রাজশাহীর আলো পত্রিকার প্রকাশক ও সম্পাদক আজিবার রহমান, দৈনিক বরেন্দ্র প্রতিদিন পত্রিকার প্রকাশক ও সম্পাদক শাহিন অক্তার শাহিন, দৈনিক গনদ্ধনি প্রতিদিন পত্রিকার প্রকাশক ও সম্পাদক ইয়াকুব শিকদার, রাজশাহী প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক আসলাম উদ্দৌলা ও নদি ও পরিবেশ বাঁচাও আন্দলোন বাংলাদেশ কেন্দীয় কমিটির সাধারণ সম্পাদক হোসেন আলী পিয়ারা প্রমুখ।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, বসকোর সভাপতি, মোঃ নুরে ইসলাম মিলন।

loading...