loading...

আফ্রিকা থেকে কোহলি-আনুশকা দম্পতির নববর্ষের শুভেচ্ছা

0

বিয়ে, মধুচন্দ্রিমা ও জৌলুশময় বিবাহোত্তর সংবর্ধনা শেষে দক্ষিণ আফ্রিকা সফরেও ফুরফুরে মেজাজে আছেন ভারতের সেলিব্রেটি দম্পতি বিরাট কোহলি ও আনুশকা শর্মা। বিয়ের পর প্রথম ইংরেজি নববর্ষের প্রথম দিনটা কাটাতে হলো দেশের বাইরে। তাই বলে কি উদযাপনে কোন কমতি থাকবে? কি করছেন সেখানে তা ভাগাভাগি করতে চাইলেন তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে। নিজের ইনস্টাগ্রামে স্ত্রী আনুশকার সাথে নববর্ষ উদযাপনের একটি ছবি ভক্তদের সাথে শেয়ার করেছেন বিরাট কোহলি। ছবিটি এর মধ্যে ১.১ মিলিয়ন লাইক পেয়েছে। কমেন্ট পড়েছে ৯৫২১টি।

ছবির ক্যাপশনে কোহলি ভক্তদের উদ্দেশ্যে লিখেছেন, ‘নববর্ষে সবার সুখ, সুস্বাস্থ্য ও সমৃদ্ধি কামনা করছি। সবার প্রতি ভালোবাসা…।‘

বিয়ের ছুটি শেষে দলে ফিরে ২৯ বছর বয়সী এই ক্রিকেটার জানিয়েছিলেন, বিয়েটা খুবই গুরুত্বপূর্ণ; এই সময়টা তাদের দুজনের জন্য সবসময় ‘স্পেশাল’ হয়ে থাকবে বলেও জানান তিনি। আর বিবাহোত্তর সময়টা দুজনে চুটিয়ে উপভোগ করছেন। সেই সাথে নিজেদের আনন্দ ভাগাভাগি করেছেন ভক্তদের সাথে।

অবশ্য মঙ্গলবারই দেশে ফিরে যাবেন আনুশকা শর্মা, ব্যস্ত হয়ে পড়বেন অভিনয়ে। আর ৫ তারিখ বিয়ের পর প্রথম দেশের হয়ে মাঠে নামবেন কোহলি। কেপটাউনে সেদিন শুরু হচ্ছে স্বাগতিকদের সাথে তিন টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। ক্রিকেট যার রক্তে সেই তিনি বিয়ের পর ফেরাটাও নিশ্চই ‘স্পেশাল’ করে রাখতে চাইবেন।

loading...
error: Content is protected !!