loading...

পাবনায় সাবেক এমপি’র মা অসুস্থ্য

0

পাবনা প্রতিনিধি:

পাবনা-৪ আসনের সাবেক এমপি জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য পাঞ্জাব আলী বিশ্বাসের মা হারিজান বিশ্বাস (৮৪) অসুস্থ্য। তাকে প্রথমে পাবনা জেনারেল হাসপাতাল ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাঞ্জাব আলী বিশ্বাস জানায়, গত ২৯ ডিসেম্বর সকালে তার নিজ বাড়িতে তার মা অসুস্থ্য হয়ে পড়লে তখনি তাকে পাবনা জেনালে হাসপাতালে নিয়ে এসে ভর্তি করা হয়। দুই দিনের চিকিৎসায় তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য গতকাল রবিবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার জন্য ছাড়পত্র দেন। এরপর সকাল সাড়ে ১০ টার দিকে পাঞ্জাব আলী বিশ্বাস তার মা কে নিয়ে সরকারি এ্যাম্বুলেন্সে করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। এসময় উপস্থিত ছিলেন, দৈনিক সংবাদের স্টাফ রিপোর্টার ও পাবনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি হাববিুর রহমান স্বপন, দৈনিক বিপ্লবী সময় এর বার্তা সম্পাদক ও বার্তা সংস্থা আইএনএস’র প্রধান সম্পাদক হাসান আলীসহ নিকটাত্মীয় স্বজন। এ সময় পাঞ্জাব আলী বিশ্বাস তার মায়ের সুস্থ্যতা কামনা করে সবার দোয়া চেয়েছেন।

এদিকে পাঞ্জাব আলী বিশ্বাসের মায়ে অসুস্থ্যতার সংবাদ পেয়ে রোগমুক্তি কামনা করেছেন দৈনিক জোড়বাংলা সম্পাদক আব্দুল মতীন খান, দৈনিক নতুন বিশ্ববার্তা সম্পাদক শহীদুর রহমান শহীদ, দৈনিক সিনসা সম্পাদক এসএম মাহবুব আলম, দৈনিক পাবনার খবর ও ডেইলি মর্ণিং টাচ্ সম্পাদক এমজি বিপ্লব চৌধুরী, দৈনিক খবর বাংলা সম্পাদক ডাঃ আব্দুস সালাম, দৈনিক এ যুগের দীপ সম্পাদক সরকার আরিফুর রহমান, দৈনিক বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েল, দৈনিক বিপ্লবী সময় সম্পাদক সোহেল রানা, দৈনিক পাবনার আলোর প্রকাশক মোফাজ্জল হোসেন, দৈনিক পাবনার বাণী সম্পাদক খন্দকার আসাদুজ্জামান মিলন, দৈনিক বিবৃতির নির্বাহী সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা, সাপ্তাহিক সত্যের স্বাক্ষ্য সম্পাদক ডাঃ আবু সাঈদ মোহন, সাপ্তাহিক পল্লীগ্রাম সম্পাদক আব্দুস শুকুর, ফোল্ডার কবিতা সম্পাদক কবি ইদ্রিস আলী প্রমুখ।

 

loading...
error: Content is protected !!