loading...

শেরপুরের নালিতাবাড়ী নাকুগাঁও ইমিগ্রেশন চেকপোস্টের অফিস-কাম ব্যারাক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

0

মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী ঃ

শেরপুরের নালিতাবাড়ী নাকুগাঁও ইমিগ্রেশন চেকপোস্টের অফিস-কাম ব্যারাক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন বাংলাদেশ পুলিশ এর এডিশনাল আইজি(এডমিন এন্ড অপারেশনস) মোখলেসুর রহমান, বিপিএম (বার)। সোমবার সকালে ভিত্তি প্রস্তর স্থাপন শেষে নাকুগাঁও বন্দর মাঠে নালিতাবাড়ী উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিয়াউল হোসেন মাস্টারের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে আইজি মোখলেসুর রহমান, বিপিএম (বার) বলেন, “এই বন্দর দিয়ে ভারতের একটি বিশাল অংশের সাথে বাংলাদেশের বাণিজ্য হচ্ছে। তাই বন্দরে নিরাপত্তার জন্য পুলিশের ভূমিকা অপরিসীম।

জায়গা না থাকার কারণে আমরা বড় ধরণের ব্যারাক নির্মাণ করতে পারছিনা। তবে ভবিষ্যতে এখানে আরো ব্যাপক উন্নয়ন হবে। তিনি বিশ^ নেত্রী মানবতার জননী প্রধান মন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করেন। আর কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী প্রসঙ্গে বলেন, বেগম মতিয়া চৌধুরী নকলা-নালিতাবাড়ীর জন্য আর্শিবাদ। তিনি তাঁর প্রতিটি কাজের জন্য সারা বাংলাদেশে প্রশংসিত। তিনি ধনাঢ্য ব্যক্তিদের জন্য নয়, তিনি খেটে খাওযা মানুষের জন্য, তিনি গরীব মানুষের জন্য, তিনি উন্নয়নের মন্ত্রী।

তিনি আমাদের আশা, ভরসা। মতিয়া চেীধুরী একজন সম্মানী ব্যক্তি। তাঁর সম্মান কেউ নষ্ট করার ষড়যন্ত্র করলে তাকে শক্ত হাতে প্রতিহত করা হবে”। এ সময় ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, শেরপুরের পুলিশ সুপার রফিকুল হাসান গনি, নালিতাবাড়ী প্রেসক্লাবের সভাপতি এম,এ হাকাম হীরা, উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ গোপাল চন্দ্র সরকার, আমদানী রপ্তানীকারক ব্যবসায়ী অরুণ চন্দ্র সরকার, রামচন্দ্রকুড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি নূর ইসলাম মাস্টার প্রমুখ বক্তব্য রাখেন।

loading...