loading...

৫ জানুয়ারীর মত নির্বাচন এ দেশে আর করতে দেয়া হবে না পাবনায় বিএনপির কর্মীর সম্মেলনে-প্রফেসর ডাঃ এ জেড এম জাহিদ হোসেন

0

এম মনিরুজ্জামানঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কর্মীর সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যদেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান প্রফেসর ডাঃ এ জেড এম জাহিদ হোসেন। তিনি বলেন আমরা তো সেই দলের কর্মী যে দলের গর্ভ করার আছে, কারণ আমাদের নেতা শহীদ জিয়া যুদ্ধ করেছে, স্বাধীনতার ঘোষনা দিয়ে সেনাবাহিনিতে ফেরত গিয়ে পেয়েছে বীর উত্তম খেতাব।

শৃংখলার কোন বিকল্প নেই, শৃংখলা নিয়ে যুদ্ধ করলে যুদ্ধে জয়লাভ করা যায়। কিসের সেই যুদ্ধ দেশনেত্রী বেগম খালেদা জিয়া এই বয়সে কিসের জন্য সংগ্রাম করছে, সংগ্রাম করছে মানুষের ভোটাধিকার ফিরিয়ে দেবার জন্য। এর সরকারের আমলে ভোট কেন্দ্রে যাবার আগেই ভোট হয়ে যায়-দিবা রাত্রি ক্রিকেট খেলার মত হচ্ছে ভোট। শেখ হাসিনার সরকার ব্যাক্তি বাক স্বাধীনতা রোধ করে গণতন্ত্র হত্যা করে বাক শাল তৈরী করে গণমাধ্যমের কন্ঠ রোধ করার জন্য অনেক টিভি চ্যালেন ও প্রত্রিকা বন্ধ করে দিয়েছে।

এ সরকার এমন একটি পরিকল্পনা করছে যাতে বাকশালী লেবাচ পরিয়ে ক্ষমতা দীঘায়িত করতে চায়। আওয়ামীলীগের ইতিহাস জনগনের অধিকার হরনের ইতিহাস। আর বিএনপির ইতিহাস জনগনের অধিকার ফিরিয়ে দেবার ইতিহাস। তাই আপনাদের প্রতি আহবান এখন থেকে প্রস্তুতি নেন, ৫ জানুয়ারীর মত নির্বাচন এ দেশে আর করতে দেয়া হবে না।

যার যেখান থেকে দলীয় মনোনয়ন দেয়া হয় সেখান থেকে তাকে বিজয়ী করতে হবে। পাবনা জেলা বিএনপির সভাপতি মেজর (অবঃ) কে এস মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তোতার পরিচালনায় রোববার সকালে দোয়েল সেন্টারে কর্মী সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যদেন (মোবাইলে) বিএনপির চেয়ারপার্সনের বিশেষ সহকারী এ্যাডঃ শামছুর রহমান শিমূল বিশ্বাস, চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, নাজমূল হক নান্নু। প্রধান বক্তার বক্তব্যদেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ রুহুল কুদ্দুস তালুকদার।

বিশেষ বক্তার বক্তব্যদেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীদ শওকত, কেন্দ্রীয় নির্বাহী কমিটি সদস্য, সাবেক এমপি আলহাজ্ব এ্যাডঃ এ কে এম সেলিম রেজা হাবিব, সিরাজুল ইসলাম সরদার, হাসান জাফির তুহিন, জহুরুল ইসলাম বাবু, এ কে এম আনোয়ারুল ইসলাম, মোকলেসুর রহমান বাবলু প্রমুখ।

 

loading...