loading...

ঝিনাইগাতীতে উত্তরণ পাবলিক বিদ্যালয়ের বার্ষিক ফলাফল প্রকাশ, পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

0

মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী ঃ

শেরপুরের সীমান্তবর্তী ঝিনাইগাতী উপজেলার আদর্শ বিদ্যাপীঠ উত্তরণ পাবলিক বিদ্যালয়ের বার্ষিক ফলাফল, পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ শনিবার বিকালে অত্র বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। উত্তরণ শিক্ষা পরিবারের আয়োজনে অত্র বিদ্যালয়ের সভাপতি আলহাজ শাহজাহান সাজু’র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকমন্ডলীদের উদ্দ্যেশে পরামর্শমূলক বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধার সন্তান ও উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঝিনাইগাতী থানার ওসি(তদন্ত) মোঃ আব্দুল কাদির, ঝিনাইগাতী প্রেসক্লাবের সভাপতি এম খলিলুর রহমান ও সম্পাদক গোলাম রব্বানী টিটু। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আ’লীগ নেতা মহিউদ্দিন মোল্লাহ(বাবুল মোল্লাহ), সহকারী শিক্ষক ফজলুল করিম ও আব্দুল হালিম প্রমূখ।

অনুষ্ঠানে বার্ষিক পরীক্ষায় সফলতার সাথে কৃতিত্ব অর্জন করায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠান শেষে অত্র বিদ্যালয়ের শিক্ষার্থীদের সমন্বয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়েজন করা হয়। উল্লেখ্য যে, ২০১৮সালের অনুষ্টিতব্য জেএসসি পরীক্ষায় অত্র বিদ্যালয় থেকে ৫১জন শিক্ষার্থী অংশ গ্রহন করে ২১জন এ+ এবং ৩০জন শিক্ষার্থী এ-প্রাপ্ত হয়ে ১০০% ফলাফল অর্জন করে।

loading...