loading...

চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জে ৯৮ হাজার ভারতীয় জালরুপি সহ আটক-৩

0

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ-

চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ উপজেলাধীন  মস্তান বাজার এলাকা থেকে ৯৮ হাজার  ভারতীয় জালরুপি সহ ৩ জন জালিয়াত ব্যাবসায়ীকে আটক করেছে র্যাব-৫। আটককৃত ব্যক্তিরা অত্র উপজেলার মন্ডলতলি গ্রামের মৃত আনিসুর রহমানের ছেলে মারুফ হোসেন (৪২), বারোরশিয়া গ্রামের হারুন অর রশিদের ছেলে কাজল উদ্দিন (৩০) এবং একই গ্রামের শাহজাহান আলীর ছেলে মোঃ টুয়েল(২৫)।

র্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, শিবগঞ্জ উপজেলার মস্তান বাজার এলাকায় একটি আম বাগানে কয়েকজন চোরাচালানী জাল ভারতীয় রুপি লেনদেন করার উদ্যেশ্যে অবস্থান করছে। এমন সময় গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ র্যাব-৫ এর ক্যাম্প কমান্ডার সাঈদ আব্দুল্লাহ আল-মুরাদের নেতৃত্বে র্যাব-৫ এর একটি অভিযানিক দল বৃহস্পতিবার বিকেল ৬টার দিকে সেখানে অভিযান চালায়।অভিযান চালিয়ে ৯৮ হাজার ভারতীয় জাল রুপিসহ ৩ জনকে আটক করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে র্যাব-৫ আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ৩ জালিয়াত ব্যবসায়ী বলে,যে  তাদের নিজস্ব একটি সংগঠিত চোরাচালান সিন্ডিকেট দীর্ঘদিন যাবৎ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ও চোরাচালান -কৃত ভারতীয় রুপি ও জাল রুপিসহ বিভিন্ন দেশের মুদ্রা ব্যবসার সাথে জড়িত ছিল। এই ঘটনায় আটককৃত ৩ ব্যক্তির নামে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান।

loading...
error: Content is protected !!