loading...

ঝিনাইদহের মুক্তিযোদ্ধা হাজী আব্দুর রশিদ বিশ্বাস আর নেই

0

মোস্তাফিজুর রহমান উজ্জল, ঝিনাইদহ প্রতিনিধি:

বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও বিশ্বাস বিল্ডার্সের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব নজরুল ইসলাম দুলাল’র পিতা বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুর রশিদ বিশ্বাস ইন্তেকাল করেছেন (ইন্না…রাজেউন)। ২৭.১২.২০১৭ ইং বুধবার রাতে ঢাকা ল্যাবএইড হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর।

২৮.১২.২০১৭ ইং বৃৃহস্পতিবার বাদ যোহর শৈলকুপা উপজেলার পাচপাখিয়া গ্রামে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন করা হয়। এসময় জেলা ও উপজেলার মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন। তিনি তিন ছেলে ও দুই মেয়ে’সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুম মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ বিশ্বাস শৈলকুপা প্রতিবন্ধী বিদ্যালয় ও বিশ্বাস বিল্ডার্স লিমিটেডের পরিচালক ছিলেন। মরহুমের ২য় পুত্র হেলাল উদ্দিন বিশ্বাস শৈলকুপার আবাইপুর ইউনিয়নের চেয়ারম্যান ও কনিষ্ঠপুত্র নুর আলম বিশ্বাস বিল্ডার্স লিমিটেডের পরিচালক হিসেবে কর্মরত আছেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর সভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু, বাংলাদেশ কৃষক লীগের সভাপতি আলহাজ্ব মোতাহার হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক এ্যাড. খোন্দকার শামসুল হক রেজা, ঝিনাইদহ জেলা কৃষক লীগের সভাপতি সাজেদুর রহমান সোম, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলামসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

 

loading...
error: Content is protected !!