loading...

পদ্মা সেতুর ৫০ শতাংশ কাজ শেষ হয়েছে: সিরাজদিখানে ওবায়দুল কাদের

0

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

প্রধান মন্ত্রীর নির্দেশ, কথা কম বলে কাজ বেশি করে যাবো জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন পদ্মা সেতুর ৫০ শতাংশ কাজ শেষ হয়েছে। আগামী জানুয়ারি মধ্য সময় পদ্মা সেতুর দ্বিতীয় স্প্যান বসানো হবে। এরপর দুইটা-একটা করে ৭-৮দিন পরপর আরও ৩৯টি স্প্যান বসবে।

যথাসময়ে পদ্মা সেতুর কাজ সম্পন্ন হবে। তিনি বুধবার দুপুরে মুন্সীগঞ্জের সিরাজদিখানের মস্তফাগঞ্জ সেতুর উদ্বোধন শেষে সাংবাদিকদের এক ব্রিফিংয়ে এসব কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ্য করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, মানুষ কি শুধু আপনাদের রাজনীতির কথা শুনবে, রাজনৈতিক কারণেই আপনাদের ভোট দেবে। ক্ষমতায় থেকে তারা মুন্সীগঞ্জের ৭৬টি বেইলি ব্রিজের মধ্যে একটি বেইলি ব্রিজও সেতুতে রূপান্তর করেননি এবং কোন প্রকল্প হাতে নেননি। শেখ হাসিনার সরকার ২০০৮ সালে ক্ষমতায় আসার পর আমরা ৪৪টি সেতু করে ফেলেছি।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম, সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা তানবীর মোহাম্মদ আজিম, সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম সোহরাব হোসেন প্রমুখ।

loading...