loading...

ঝিনাইগাতীতে জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং

0

মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী:
“জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূলে এগিয়ে আসুন, জঙ্গিবাদ নিপাত যাক মানবতা মুক্তি পাক, জঙ্গি-সন্ত্রাস করবই নির্মূল” এই শ্লোগানকে সামনে রেখে শেরপুরের ঝিনাইগাতীতে বুধবার বিকালে মালিঝিকান্দা ইউনিয়ন পরিষদ সভাকক্ষে জেলা তথ্য অফিসের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগীতায় উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্দ্যোগ ব্রান্ডিং এর জন্য সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিতকরণ এবং সম্পৃক্তকরনের লক্ষ্যে বিশেষ প্রচার কার্যক্রম সর্ম্পকিত প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

উক্ত প্রেস ব্রিফিং এ বর্তমান সরকারের বিভিন্ন সাফল্য উল্লেখ করে স্বাগতিক বক্তব্য রাখেন, জেলা তথ্য অফিসার তাহমিনা জান্নাত। প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম বর্তমান সরকারের উল্লেখযোগ্য সাফল্যেগুলো যেন বাধাগ্রস্ত না হয়, সেই বিষয়ে সকলকে সজাগ থেকে জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং ও বাল্য বিবাহকে না বলুন শপথ নিয়ে দেশ গড়ার কাজে সহায়তা করার জন্য সকলের মাঝে আহবান রাখেন। উল্লেখ্য যে, বর্তমান সরকার এ উপজেলায় মুক্তিযোদ্ধার সম্মানি ভাতা-১১২ জন, বীরঙ্গনা নারী মুক্তিযোদ্ধা ভাতা-৪জন, বয়স্ক ভাতা-৪১৩৯জন, বিধবা ভাতা-১৭৮১জন, অস্বচ্ছল প্রতিবন্ধি ভাতা-৭৭৩জন, প্রতিবন্ধি শিক্ষা উপবৃত্তি-৯০জন, বিশেষ ভাতা(দলিত, হরিজন ও বেদে)-১৮জন এবং শিক্ষা উপবৃত্তি(দলিত, হরিজন ও বেদে)-৩জন সহ মোট ৬হাজার ৯শত ২০জন ব্যক্তিকে বিভিন্ন হারে ৪৬লক্ষ ৩৯হাজা ৩শত টাকা প্রতি মাসে প্রদানের ব্যবস্থা করেছেন।

যাহা বর্তমান সরকারের অন্যতম সাফল্য হিসেবে উল্লেখ করেন বক্তারা। উক্ত প্রেস ব্রিফিং এ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা ও মালিঝিকান্দা ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম তোতা। প্রেস ব্রিফিং শেষে ইউনিয়ন পরিষদের মাঠে উপজেলা প্রশাসনের সহযোগীতায় ও জেলা তথ্য অফিসের আয়োজনে এবং উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিমের সভাপতিত্বে আলোচনাসভা, সঙ্গীতানুষ্ঠান ও চলচিত্র প্রর্দশনী অনুষ্ঠিত হয়।

loading...