loading...

নড়াইলে একাধিক ইয়াবা মামলার আসামি কান কালা রিপনকে দোকান করে পুনঃর্বাসন করে দিলেন সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি সরদার রকিবুল ইসলাম

0

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইলে পুলিশ লাইন মোড় সর্ব মঙ্গলা মন্দিরের সামনে কান কালা রিপনকে দোকান করে পুনঃর্বাসন করে দিলেন সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি নড়াইলে কর্মরত পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম পি.পি.এম, সহকারি পুলিশ সুপার (হেডকোয়ার্টার্স) মোঃ জালাল উদ্দিন, পুলিশ লাইন এর আর.আই, ডিবি’র পরিদর্শক আমিনুজ্জামান, ডিবি’র স্পেশাল টিমের সদস্য এএসআই আলমগীর, এএসআই রাজ্জাক, শিমুল, বায়েজিদ, সাজ্জাদ, আজিজ, জাহাঙ্গীর, ওলিয়ার, মুরাদ, আজাদ হুসাইন।

এ সময় বিশেষ শাখার এএসআই মোস্তাফিজুর রহমানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি নড়াইলে কর্মরত পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম তাঁর বক্তব্যে বলেন, কান কালা রিপনকে মাদকের থেকে ফিরিয়ে সুস্থ্য ও সুন্দর জীবনের প্রত্যাশায় তাকে একটি দোকান করে সেই দোকানের আনুষ্ঠানিক উদ্বোধন কালে ফিতা কাটেন সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি সরদার রকিবুল ইসলাম নিজেই।

এ সময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায় ও সাধারণ সম্পাদক ও দৈনিক নবদিগন্ত পত্রিকার নড়াইল সদর উপজেলা প্রতিনিধি মোঃ হিমেল মোল্যা, ক্লাবের কোষাধ্যক্ষ আক্তার মোল্যা (বাগডাঙ্গা), দৈনিক ভোরের বাংলার প্রকাশক ও সম্পাদক মোঃ জাহাঙ্গীর শেখ, একই পত্রিকার বার্তা সম্পাদক মোঃ হাবিবুর রহমান শাওন, বুলু প্রমুখ। গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে কান কালা রিপন জানান, অতিরিক্ত ডিআইজি স্যারের উদ্যোগে আমি নতুন করে জীবন শুরু করতে পেরে খুবই আনন্দিত। এছাড়াও তিনি আর কোনোদিন মাদকে আকৃষ্ট হবেন না বলেও প্রতিশ্রুতিবদ্ধ হন।

loading...
error: Content is protected !!