loading...

প্রধানমন্ত্রীর অনুদান প্রাণে বাঁচলো রিভা

0

আবদুল কাদের ঃ

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক অনুদানে প্রাণে বাঁচলো শিশু রিভা আক্তার । রিভার বাবা ময়মনসিংহের নান্দাইল উপজেলার ২ নং মোয়াজ্জেমপুর ইউনিয়নের রামজীবনপুর গ্রামের বাসিন্দা হতদরিদ্র পেশায় একজন রিকশাচালক ।  রবিবার ২৪ ডিসেম্বর  রাজধানী ঢাকাস্থ শেরেবাংলা নগর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে রিভার অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন করেন,প্রতিষ্ঠানের  বিশেষজ্ঞ সার্জনগণ ।

বিষয়টি নিশ্চিত করেন, সংসদ সদস্য-১৫৪, ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের এমপি এবং শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আনোয়ারুল আবেদীন খান( তুহিন) । আজ সোমবার শিশুশি সুস্থ আছেন বলে জানান তিনি ।  নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার হাফিজুর রহমান বলেন, আল্লাহর রহমতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আর্থিক অনুদানে রিভা আক্তারের হার্টের অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন হয়েছে ।

রিভা আক্তার দীর্ঘদিন ধরে হার্টের সমস্যায় ভূগছিলেন । তার চিকিৎসার জন্য প্রয়োজন ছিল দুই লক্ষাধিক টাকা । যা একজন রিকশাচালক বাবার পক্ষে টাকার সংস্থান অর্থাৎ চিকিৎসা ব্যয় করা অসম্ভব ।  জানা যায়, রিভার চিকিৎসার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট থেকে দুই লাখ টাকার আর্থিক অনুদানের ব্যবস্থা করেন এমপি তুহিন । রিভার অস্ত্রোপচারলে হৃদরোগ ইনস্টিটিউটেও উপস্থিত ছিলেন এমপি তুহিন ।

loading...
error: Content is protected !!