loading...

ভাঙ্গুড়া উপজেলা ও পৌর শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

0

পাবনা প্রতিনিধি :

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল পাবনার ভাঙ্গুড়া উপজেলা ও পৌর শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় শরৎনগর বাজারস্থ বিএনপির দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি মনোয়ার শামীম । উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মেহেদি হাসান পান্নার সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার খন্দকার হাবিবুর রহমান তোতা । প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি গোলাম সরোয়ার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুস সামাদ খান মন্টু, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য বিএনপি নেতা জহুরুল ইসলাম বাবু, ভাঙ্গুড়া উপজেলা বিএনপির সভাপতি ও জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান, জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট মাসুদ খন্দকার, ভাঙ্গুড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর মুজাহিদ স্বপন, পৌর বিএনপির সভাপতি শামসুল হক, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল মতিন রাজু, পৌর বিএনপির সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম বুরুজ ,উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান প্রভাষক জাফর ইকবাল হিরোক, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মোতালেব হোসেন,উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম বরাত, পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম টিটু প্রমুখ।

সম্মেলনে বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক ইয়ামিন খান ও ভাঙ্গুড়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক আহবায়ক আখিরুজ্জামান মাসুম। ভাঙ্গুড়া উপজেলা যুবদলের সভাপতি আবু হেনা মোস্তফা কামাল রেজা,উপজেলা ছাত্রদলের সভাপতি আলতাব হোসেন ও উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন। পরে উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি পদে মেহেদি হাসান পান্না এবং পৌর স্বেচ্ছাসেবক দলের সভাপতি পদে মিজানুর রহমান ও সাংগঠনিক সম্পাদক পদে রাজীব্ হোসেনের নাম ঘোষণা করা হয়। পরবর্তীতে অন্যান্য পদে নাম ঘোষণা করা হবে বলে দলীয় সূত্র জানায়।

 

loading...
error: Content is protected !!