loading...

সুজানগরে সম্ভাব্য এমপি পদপ্রার্থী কাজী গোলাম কিবরিয়া মাখনের উঠান বৈঠক

0

সুজানগর (পাবনা) প্রতিনিধিঃ
পাবনা-২ আসনের সম্ভাব্য এমপি পদপ্রার্থী ঢাকার ভাষানটেক থানা বিএনপির সভাপতি ও মহানগর বিএনপির সাবেক প্রচার সম্পাদক ৯০ গণ আন্দোলনের ছাত্রনেতা পাবনার সুজানগর উপজেলার তাঁতীবন্দ ইউনিয়নের ক্রোড়দুলিয়া গ্রামের মৃত কাজী আছির উদ্দিনের ছেলে আলহাজ্ব গোলাম কিবরিয়া মাখন দলীয় নেতা কর্মীদের নিয়ে রোববার দুপুরে নিজ বাসভবনে উঠান বৈঠক করেন।

তাঁতীবন্দ ইউনিয়ন বিএনপির সভাপতি শফিউল্লাহ মনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খন্দকার গোলাম আজমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যদের ঢাকার ভাষানটেক থানা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম কিবরিয়া মাখন। এসময় আরো বক্তব্যদেন বেড়া উপজেলা যুবদলের সভাপতি শামসুর রহমান সমেজ, বিএনপি নেতা আলহাজ্ব নজরুল ইসলাম মুসা খন্দকার, আলহাজ্ব রমজান আলী, আব্দুল মজিদ, সাদেক মুন্সি, গোলাম মোস্তাফা, মধু মোল্লা, ফরহাদ, আব্দুস সালাম, সেচ্ছাসেবক দলের নেতা লুকমান, মোজাম্মেল, হাসু, পিয়ারুল ইসলাম, ছাত্রনেতা মিন্টু মোল্লা, খোকন, ডেগ, সুমন, তুষার, বাপ্পি, মামুন প্রমুখ।

এ ছাড়া আলহাজ্ব গোলাম কিবরিয়া মাখন উঠান বৈঠক শেষে এলাকার ব্যবসায়ী, চাকুরীজীবি ও কৃষকদের সাথে দেখা করে ধানের শীষ প্রতীকে ভোট ও দোয়া কামনা করে ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করেন। আলহাজ্ব গোলাম কিবরিয়া মাখন একাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সম্ভাব্য এমপি পদপ্রার্থী হিসেবে নির্বাচনের প্রচারনা করে বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করার প্রতিশ্রুতি দেন। তিনি এলাকার গরিব দুঃখি মানুষের বিপদের সময় পাশে থেকে এলাকার সমস্ত সন্ত্রাসী কার্যকলাপ বন্ধসহ জনকল্যাণ মুখী কাজের জন্য পাবনা-২ আসন কে সুন্দর ও সম্মৃদ্ধী হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়েছেন।

 

 

loading...
error: Content is protected !!