loading...

ফরিদপুরে এক ডোবা থেকে অবসরপ্রাপ্ত শিক্ষা কর্মচারীর লাশ উদ্ধার

0

পাবনা প্রতিনিধি :

পাবনার ফরিদপুরে এক ডোবা থেকে নাজমুল ইসলাম (৬১) নামে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত এক কর্মচারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে উপজেলার বিএলবাড়ি ইউনিয়নের বৃলাহিড়ীবাড়ি গ্রামের রাস্তার পাশের একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি ময়মনসিংহের গৌড়ীপুর উপজেলার মৃত আব্দুল কদ্দুসের ছেলে। গত দশ বছর ধরে সে সিরাজগঞ্জের বেলকুচি থানায় শ^শুর বাড়িতে বসবাস করতেন।

নিহতের স্ত্রী ও পুলিশ সূত্রে জানা যায়, নাজমুল ইসলাম গত দু’বছর আগে ব্রেইন স্ট্রোক করে মানসিক ভারসাম্য কিছুটা হারিয়ে ফেলেন। এর পর থেকে তিনি মাঝে মধ্যেই কাউকে কিছু না বলে বাড়ি থেকে উধাও হয়ে যেতেন। গত তিন দিন ধরে তিনি নিখোঁজ ছিলেন। শনিবার সকালে বৃলাহিড়ীবাড়ি গ্রামের লোকজন তাদের গ্রামের একটি ডোবায় ওই লাশটি দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে সহকারি পুলিশ সুপার তাপস কুমার পাল ফরিদপুর থানা পুলিশকে নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

সহকারি পুলিশ সুপার তাপস কুমার পাল বলেন, সকালে উপজেলার বৃলাহিড়ীবাড়ি গ্রামের বাসিন্দারা লাশ পড়ে থাকার খবরটি মোবাইল করে ফরিদপুর থানায় জানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার শেষে অনুসন্ধান চালিয়ে পরিচয় শনাক্ত করে। পরে ময়নাতদন্তে জন্য লাশটি পাবনা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। তবে লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। একারণে তার মৃত্যু কিভাবে হয়েছে ময়নাতদন্তের পরে তা জানা যাবে বলে জানান তিনি।।

loading...
error: Content is protected !!