loading...

এই নির্বাচন কমিশনের ওপর আমাদের কোনো আস্থা নেইঃ ফখরুল

0

এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন যতো ভালোই করুক না কেন আমরা প্রথম থেকেই বলে আসছি এই নির্বাচন কমিশনের ওপর আমাদের কোনো আস্থা নেই।শুক্রবার দুপুরে জুম্মার নামাজের পর ঠাকুরগাঁওয়ে তার নিজ বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এই নির্বাচন কমিশনের গঠন প্রণালিটাই হচ্ছে ভুল। নির্বাচন কমিশন গঠন করার জন্য আমরা একটা প্রস্তাব দিয়েছিলাম যার মধ্যে সম্পূর্ণ নিরপেক্ষভাবে নির্বাচন কমিশন গঠন করা সম্ভব হতো। সেখানে আমরা দেশের বরেণ্য ব্যক্তি যাদের প্রতি সকলের আস্থা আছে তাদের নিয়ে নির্বাচন কমিশনটাকে গঠন করার কথা বলেছিলাম। কারণ দেশের যে রাজনৈতিক সংকট আছে সেই সংকটে আমরা মনে করি সর্বজনগ্রাহ্য ব্যক্তিকে যদি নির্বাচন কমিশনে না দেয় তাহলে সেই নির্বাচন কমিশন কখনো সুষ্ঠু হবে না।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির দুলু, কেন্দ্রীয় বিএনপির সদস্য ফরহাদ হোসেন আজাদ, জেলা বিএনপির সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পৌরমেয়র মির্জা ফয়সল আমীন সহ জেলা বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

loading...
error: Content is protected !!