loading...

সিংড়ায় জালদলিল বিরোধী সমাবেশ

0

নাটোর প্রতিনিধিঃ
নাটোরের সিংড়ায় সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক ও জালদলিল বিরোধী সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে সিংড়ার বিয়াশ হাইস্কুল মাঠে বিয়াশ জনকল্যাণ ঐক্য ও সালিসী পরিষদের আয়োজনে স্থানীয় কয়েক হাজার এলাকাবাসীর উপস্থিতিতে এই সভা অনুষ্ঠিত হয়। পরিষদের সভাপতি ও স্থানীয় ইউপি সদস্য মোঃ তারেক হোসেন দুলালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ২নং ডাহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এম আবুল কালাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন তাড়াশের বারুহাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোক্তার হোসেন, ডাহিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি পি এম ইব্রাহিম খলিল, উপজেলা আ’লীগের সহ দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা, ডাহিয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক সিরাজুল মজিদ মামুন, যুগ্ম সম্পাদক জুলহাস কায়েম, ইউনিয়ন দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক অবঃ সেনা সদস্য সাইফ মাহমুদ, ৪নং ওয়ার্ড আ’লীগের সভাপতি সিরাজুল ইসলাম শিশির, সাধারণ সম্পাদক আবু তাহের, মেম্বার আকবর হোসেন সহ আরও অনেকে।

অনুষ্ঠানে বক্তারা বলেন, এলাকার জালদলিল চক্রের হোতা কাজী হারুন বাহিনী দিনের পর দিন গরীব অসহায় সাধারণ মানুষের জমির দলিল জাল করে অবৈধ দখল ও সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে যাচ্ছে। দেশের আইন বিচার উপেক্ষা করে এই বাহিনীর দখলে থাকা সিংড়া বারুহাস রাস্তার সরকারী ক্যানেল ভরাট উচ্ছেদের দাবিতে আমরা এলাকাবাসী মানববন্ধন করেছি। কিন্তু হারুন বাহিনী তাতেও দমেনি। বরং তাদের সন্ত্রাসী তান্ডব আরও সক্রিয় হয়ে উঠেছে। তারা কিছু দিন আগে কাউয়াটিকরী গ্রামের ২০ কৃষক পরিবারের বাড়িতে ভাংচুর ও লুটপাট সহ ৬ জনকে গুলিবিদ্ধ করেছে। আমরা এলাকা বাসী এর তীব্র প্রতিবাদ সহ জাল দলিল ও সন্ত্রাস দমনে সকলকে ঐক্য হওয়ার আহবান জানাচ্ছি।

loading...
error: Content is protected !!