loading...

ময়মনসিংহে ট্রাক অটোরিক্সা সংঘর্ষে ২ জন নিহত

0
মোঃ কামাল, ময়মমসিংহ:
ময়মনসিংহের তারাকান্দা উপজেলার গাছতলা বাজার এলাকায় ট্রাক ও ব্যাটারী চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে অটো চালকসহ দুইজন নিহত হয়েছে। তবে এ ঘটনায় অন্তত আরও তিনজন অজ্ঞাত ব্যাক্তি আহত হয় বলে জানা গেছে।
বুধবার ( ২০ ডিসেম্বর ) রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার গাছতলা বাজারের দয়ারামপুর নামকস্থানের  ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, সদর উপজেলা মোজারপুর এলাকার অটোরিক্সা চালক আল আমিন (২৫) ও হক মিয়া (৪০)।
স্থানীয় গনমাধ্যমকর্মীরা জানায়, সদর উপজেলার মোজাহারপুর এলাকা থেকে ইসলামী ওয়াজ মাহফিল শুনতে ব্যাটারী চালিত অটোরিক্সা করে হতাহতরা তারাকান্দার কাশিগঞ্জের দিকে যাচ্ছিলেন। পরে তারা মাঝ পথেই যেতেই তাদের অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয় বালি ভর্তি একটি ট্রাকের সঙ্গে। ঘটনাস্থলেই নিহত হয় আল আমিন ও হক মিয়া।
এসময় গুরতর আহত হয় ১ শিশুসহ অন্তত আরও ৩ জন অজ্ঞাত ব্যাক্তি। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ ( মমেক ) হাসপাতালে ভর্তি করেন। তাদের মধ্যে হাসান (৮) নামের শিশুটির অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।
তারাকান্দা থানার ওসি মোঃ মাজহারুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতে উপজেলার গাছতলা বাজার এলাকায় ট্রাক ও অটোরিক্সার সংঘর্ষে ২ জন নিহত হয়। এসময় ১ শিশুসহ ৩ জন আহত হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।
ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ গুলো পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তাদের স্বজনরা আসলে মরদেহ হস্তান্তর করা হবে। তবে ট্রাকের ড্রাইভার ও হেলপারকে আটক করা যায়নি। ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে বলেও জানান ওসি মাজহারুল।
loading...