loading...

সিরাজদিখানে চিত্র নায়ক ফারুক আহমেদ বঙ্গবন্ধুকে বুকে লালন করে আজও বেচে আছি

0

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

বঙ্গবন্ধুকে বুকে লালন করে আজও বেচে আছি, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সিরাজদিখান উপজেলা শাখার আয়োজনে চিত্র নায়ক ফারুক আহমেদ এ কথা বলেন।

মুন্সীগঞ্জের সিরাজদিখানে মহান বিজয় দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সিরাজদিখান উপজেলা শাখার আয়োজেন দুই দিন ব্যাপি নাট্যানুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়। গতকাল রবিবার রাত ৮টায় সিরাজদিখান বাজার সংলগ্ন বালুর মাঠে এ আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে মোঃ রাসেল শেখ এর স ালনায় মোঃ বিল্লাল হোসেনের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রিয় সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মহিউদ্দিন আহমেদ, সিরাজদিখান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নজরুল ইসলাম, অধ্যাপক গিয়াস উদ্দিন সভাপতি বঙ্গবন্ধু পরিষদ, ইকবাল হোসেন চোকদার রশুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, হাফিজ মোঃ ফজলুল হক সাবেক লতব্দী ইউনিয়ন পরিষদ, যুবলীগ নেতা জাহিদ শিকদার, মোঃ মোস্তফা বাংলাদেশ মানবাধিকার উন্নয়ন কমিশন মুন্সীগঞ্জ জেলা শাখার উপদেষ্টা ও দৈনিক ভোরের পাতা সিরাজদিখান প্রতিনিধি।

অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, হোসনেআরা বেগম সদস্য মুন্সীগঞ্জ জেলা পরিষদ, মোঃ মিন্টু শেখ সাধারণ সম্পাদক বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগ, সুজন দেওয়ান সভাপতি মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ, আবু সায়েম বাংলাদেশ আওয়ামী ছাত্র পরিষদ কেন্দ্রিয় পরিষদ, মোঃ রোমান হাওলাদার প্রমুখ।

অনুষ্ঠানে বাংলাদেশ চলচিত্রের কিংবদন্তি অভিনেতা ও বঙ্গবন্ধু স্বাস্কৃতিক জোট কেন্দ্রিয় কিমিটির সহ-সভাপতি ফারুক আহমেদ তার বক্তব্যে বলেন, আমি ছয় দফা আন্দোলনে যুক্ত থেকে দেখেছি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান নিজের স্বার্থে একটি আন্দোলনও করেননি। যা করেছেন শুধুই এদেশের নিপীরত মানুষের জন্য। তাই তার সততা ও আদর্শকে বুকে লালন করে আজও বেচে আছি। জাতির জনক বঙ্গবন্ধুকে আমি কাছে যতটুকু দেখেছি আজ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দিকে তাকালে মনে হয় সে বঙ্গবন্ধুর চোখেই বাংলাদেশটাকে দেখছে।

 

উক্ত সাংস্কৃতিক অনুষ্ঠানে মাহফুজুর রহমান (মাহফুজ) এর পরিচালনায় “দেশ দুশমন” নামে একটি ম নাটকের আয়োজন করা হয়। নাটকের অভিনয়ে অংশ গ্রহন করেন স্থানীয় ও বিভিন্ন জেলার শিল্পীরা। ম নাটকটি দর্শকের উপস্থিতিও উল্লেখ্যযোগ ছিল।

 

loading...