loading...

মরহুমা শিলা ইসলাম একজন আর্দশ সমাজ সেবিকা ছিলেন :মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এমপি

0

আবদুল কাদের:

ময়মনসিংহে জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের সহধর্মিনী মরহুমা শীলা ইসলামের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বিভাগীয় শহর ময়মনসিংহ কলেজ রোডের নিজ বাসায় সোমবার বিকালে জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের সহধর্মিনী মরহুমা শিলা ইসলামের বিদেহী আত্মার মাগ ফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিল পূর্বে জন প্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এমপি তার সহ ধর্মিনী মরহুমা শীলা ইসলাম সম্পর্কে স্মৃতি চারন করে বলেন শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ প্রতিষ্ঠায় শীলার অবদান ছিল সবচেয়ে বেশী, মন্ত্রী আবেগাপ্লুত হয়ে বলেন শিলা আমার প্রিয় সহধর্মিনী শুধু নয় সে একজন আর্দশ শিক্ষিকা, সমাজ সেবিকা এবং প্রকৃত গৃহিনী ছিলেন, শিলা ইসলামের আত্মার শান্তি কামনা করে তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

মিলাদ ও দোয়া মাহফিলে জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এমপির, তার ছোটভাই ব্রিগেডিয়ার জেরারেল (অবঃ) সাফায়েতুল ইসলাম, সাবেক এমপি মেজর জেনারেল (অবঃ) এম এ সালাম, শরীফ আহমেদ এমপি, বিভাগীয় কমিশনার জি.এম সালেহ উদ্দিন, জেলা প্রশাসক মোঃ খলিলুর রহমান, পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম, ময়মনসিংহ পৌরসভার মেয়র ও মহানগর আওয়ামী লীগের নেতা মোঃ ইকরামুল হক টিটু, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অজয় কর খোকন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলমসহ রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এবং প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

রোববার (১২ নভেম্বর) বাদ মাগরিব নগরীর টাউন হল শহীদ মিনার এলাকায়জেলা আওয়ামী লীগের উদ্যোগে পৃথক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।এতে মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, ময়মনসিংহ পৌরসভার মেয়র ও মহানগর আওয়ামী লীগের নেতা মোঃ ইকরামুল হক টিটু প্রমূখ। গত ২২ অক্টোবর লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সৈয়দ আশরাফুল ইসলামের স্ত্রী শিলা ইসলাম।

loading...
%d bloggers like this: