loading...

মাশরাফিকে নিয়ে প্রশ্ন করলো ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায়

0
খেলাধুলা ডেস্কঃ
প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার জন্য সারা দেশের লক্ষ লক্ষ শিক্ষার্থীরা বরাবরের মত যুদ্ধে নামে বারবার। এবার তার কোনো ব্যতিক্রম না হলেও খ ইউনিটের ভর্তিচ্ছু শিক্ষার্থীরা নতুন একটি অভিজ্ঞতার মুখোমুখি হলেন।
প্রশ্নপত্রে ইংরেজি অংশের প্যাসেজটি লেখা হয়েছে জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে নিয়ে! এতে ম্যাশের অধিনায়কত্ব ও ক্রিকেটে তার গৌরবময় অবদানকে তুলে ধরা হয়েছে।
এমনিতেই মাশরাফি নামটি ক্রিকেটের গণ্ডি ছাড়িয়ে সারা দেশের মানুষের কাছে তুমুল জনপ্রিয়। এর মাঝে প্রশ্নপত্রে টাইগার ক্যাপ্টেনের উঠে আসা শিক্ষার্থীদের জন্য বেশ চমক জাগানো ব্যাপার বটে। আজ শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের খ ইউনিটের ভর্তি পরীক্ষা ছিল। এতে ইংরেজি অংশে মোট ৫টি প্রশ্ন করা হয় মাশরাফিকে নিয়ে।
পরীক্ষা শেষে অনেক পরীক্ষার্থীই সোশ্যাল সাইটে প্রশ্ন আপলোড করে আনন্দ প্রকাশ করেছেন। পরীক্ষার্থীরা বলছেন, মাশরাফি তাদের প্রিয় ক্রিকেটার। ম্যাশকে নিয়ে প্রশ্ন দেখা একটা চমক তো বটেই; পাশাপাশি ম্যাশকে নিয়ে প্রশ্ন দেখে তাদের চাপও নাকি অনেকটা কমে গিয়েছিল। অনেকে বলছেন, মাশরাফিকে নিয়ে দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ প্রশ্নপত্র তৈরী করায় অনেক বড় সম্মান দিয়েছেন ৭টি অপারেশনের ক্ষত নিয়ে বল হাতে ২২ গজে ছুটে চলা মাশরাফিকে।
loading...
%d bloggers like this: