loading...

গৌরীপুর সরকারি কলেজে ছাত্রলীগের আনন্দ র‌্যালী

0

:নিজস্ব প্রতিবেদক ঃ
১৪৮ ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা এডভোকেট নাজিম উদ্দিন আহমেদ মহোদয়ের সংসদে দায়িত্ব গ্রহণের এক বছর পূর্তি ও গৌরীপুর সরকারি কলেজের ৫৩ম প্রতিষ্টা উপলক্ষে আজ সোমবার সকাল ১০ টায় গৌরীপুর সরকারি কলেজ ছাত্রলীগ শাখার নবগঠিত কমিটির উদ্যোগে,বর্ণাঢ্য র‌্যালি,কেক কাটা,দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

র‌্যালিটি কলেজের বিভিন্ন প্রাঙ্গণ প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে কলেজ ক্যাম্পাসে কেক কাটার মধ্য দিয়ে দোয়া ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্টিত হয়।এসময় গৌরীপুর সরকারি কলেজের সকল শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।নবগঠিত কমিটির সভাপতি মোঃ নজরল ইসলাম তার সংক্ষিপ্ত বক্ত্যবে গৌরীপুর উপজেলার বিগত এক বছরের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরেন,পরিকল্পিত উন্নয়নমূলক কর্মকান্ড গুলোকে বাস্তবায়িত করতে ও আগামী সংসদীয় নির্বাচনে নৌকাকে বিজয় এনে দিতে সকলকে একযোগে কাজ করার আহ্ববান জানান এবং এমপি মহোদয়ের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন।

এছাড়াও সংক্ষিপ্ত ব্ক্তব্য রাখেন,গৌরীপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক-মুক্তাদির খান পাঠান তুষার,সিনিয়র সহ-সভাপতি-ওয়াশিকুল ইসলাম যুগ্ম – সাধারণ সম্পাদক মেহেদী হাসান খান প্রমুখ ।

 

loading...