loading...

কেন্দুয়ায় খালেদা জিয়ার উপদেষ্টা সৈয়দ আলমগীর খসরুর গন সংযোগ

0

তোফাজ্জল হোসেন:

নেএকোনা জেলার কেন্দুয়া উপজেলায় আগামী নির্বাচনের বার্তা নিয়ে আগাম গনসংযোগে নেমেছেন সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী বি.এন.পির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা সৈয়দ আলমগীর খসরু।
তিনি আজ শুক্রবার কেন্দুয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে দলীয় নেতা-কর্মী সহ সাধারন মানুষের সাথে মত বিনিময় করেন। এসময় ওনার সাথে ছিলেন জেলা বি.এন.পির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মনজু খন্দকার, কেন্দুয়ায় উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক জনাব সোহেল,কেন্দুয়ায় উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্মআহবায়ক জনাব আতিকুর রহমান আতিক, জেলা ছাএদলের যুগ্ন সম্পাদক জনাব সুজন মিয়া,জেলা ছাএদলের যুগ্ন সম্পাদক জনাব ইমরান।

আরো উপস্থিত ছিলেন ৩নং দলপা ইউনিয়ন বি.এন.পির সাধারন সম্পাদক জনাব বিল্টু, যুবদলের সভাপতি জনাব সিদ্দিকুর রহমান, সাধারন সম্পাদক জনাব রুবেল, ছাএদল নেতা আলামিন, ইয়াছিন, চয়ন, সুমন প্রমুখ।
বিভিন্ন ইউনিয়নে গন সংযোগ শেষে ৩নং দলপা ইউনিয়নস্থ বেখৈরহাঠী বাজারে আলোচনা সভা করেন। আলোচনা সভায় বক্তারা বলেন আগামী নির্বাচনে বি.এন.পির বিজয় নিশ্চিত।
সমাপনী বক্তব্যে আলমগীর খসরু দৃঢ়তার সাথে বলেন আসন্ন নির্বাচনে তিনি যদি এম.পি হয় আর বি.এন.পি যদি ক্ষমতায় আসে তাহলে উনি মন্ত্রী হবেন।

loading...
%d bloggers like this: