loading...

ঈশ্বরগঞ্জে আওয়ামী লীগের মনোনয়ন পেতে মাহমুদ হাসান সুমনের আগাম গণসংযোগ

0

এস,কে,রাসেলঃ

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জে আওয়ামী লীগের মনোনয়ন পেতে আগাম গণসংযোগ শুরু করেছেন ঈশ্বরগঞ্জ উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হাসান সুমন।

মতবিনিময় সভার ব্যানারে উপজেলার প্রতিটি ওয়ার্ডে দুই সপ্তাহ ধরে তিনি গণসংযোগ করছেন। গত বুধবার উপজেলার সরিষা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে সর্বশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভাটি আয়োজন করা হয় সরিষা ইউনিয়ন পরিষদে ভবনের পাশের আঙিনায়।

বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সভাটি চলে। এতে বিভিন্ন ওয়ার্ড থেকে দলের নেতাকর্মী, সমর্থক ও সাধারণ মানুষ অংশ নেয়।   সরিষা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. নুরুল ইসলামসহ চারজন স্থানীয় নেতার সঙ্গে কথা বলে জানা যায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে প্রচারণা চালানোর জন্য এই সভা আয়োজন করা হয়েছে। সভায় ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মাহমুদ হাসান সুমনকে আমরা সমর্থন দিয়েছি। তাঁকে মনোনয়ন দেওয়ার জন্য আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে প্রস্তাব পাঠাব।

বিগত উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতাদের ভোটে বিজয়ী হয়ে দলের মনোনয়ন পান মাহমুদ হাসান সুমন । এবারও তিনি তৃণমূলের সংখ্যাগরিষ্ঠ ভোট পাবেন বলে নেতাকর্মীরা আশা করছে।

ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. জয়নাল আবেদীন সভায় বলেন, ‘অতীতে আমরা অনেক স্বজনপ্রীতি ও দুর্নীতি দেখেছি। এবার তারুণ্যের মাধ্যমে ভালো কিছু দেখতে চাই। ’  সহসভাপতি মো. সিরাজুল ইসলাম সিরাজ বলেন, ‘আমরা মাঠপর্যায়ের নেতারা কষ্ট করে সংগঠন করি। আর ফল ভোগ করে সুবিধাবাদীরা। আমরা এ অবস্থার পরিবর্তন চাই। ’

সভায় আরো বক্তব্য দেন জেলা পরিষদের সদস্য ও আওয়ামী লীগ নেতা মো. একরাম হোসেন ভূঁইয়া, আঞ্জুমান আরা বেগমসহ নেতারা।

loading...
%d bloggers like this: